শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজারে চলচ্চিত্র সভাপতি মিশা- সওদারগর এক সামাজিক অনুষ্ঠানে যোগদান,

Coder Boss / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

 

তারেক হাসান,  বিয়ানীবাজার প্রতিনিধি

সিলেট বিয়ানীবাজারে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে এসে অভ্যর্থনা পেলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি ও চলচ্চিত্র অভিনেতা মিশা সওদারগর। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর কার্যালয়ে বাংলা চলচ্চিত্রের খলনায়ক হিসেবে সুপরিচিত এই চলচ্চিত্র অভিনেতাকে স্বাগত জানান পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর।বিয়ানীবাজারে চলচ্চিত্র সভাপতি মিশা- সওদারগর এক সামাজিক অনুষ্ঠানে যোগদান,

জানা গেছে, বিয়ানীবাজার মুড়িয়া ইউনিয়নের ফেনগ্রাম এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে বুধবার দুপুর ১২টার দিকে বিয়ানীবাজারে এসে পৌছান মিশা সওদারগর। এরপর পৌর মেয়রের আমন্ত্রণে বিয়ানীবাজার পৌরসভা কার্যালয়ে আসলে সেখানেই তাঁকে অভ্যর্থনা জানানো হয়। পরে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর তার সাথে কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলিগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে মিশা সওদাগর বিয়ানীবাজার পৌরসভাসহ এ জনপদের সামগ্রিক উন্নয়ন কর্মকাণ্ডের ব্যাপক প্রশংসা করেন। পাশপাশি এখানকার ইতিহাস-ঐতিহ্য, সংস্কৃতি ও রাজনৈতিক কার্যক্রমেরও প্রশংসাও করেন। সর্বোপরি বিয়ানীবাজারবাসীর আতিথেয়তায় খুব বেশি মুগ্ধ হয়েছেন বলেও জানান এ চলচ্চিত্র অভিনেতা।

উল্লেখ্য, শহীদ হাসান মিশা বাংলাদেশের চলচ্চিত্র জগতে মিশা সওদাগর নামেই অধিক পরিচিত। তিনি প্রায় আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রে সাধারণত তিনি খলনায়ক হিসেবে অভিনয় করে থাকেন। খল চরিত্রে অভিনয়ের স্বীকৃতিস্বরুপ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। এছাড়াও মিশা সওদারগর টানা তিনবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন