শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজারে চলচ্চিত্র সভাপতি মিশা- সওদারগর এক সামাজিক অনুষ্ঠানে যোগদান,

Coder Boss / ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

 

তারেক হাসান,  বিয়ানীবাজার প্রতিনিধি

সিলেট বিয়ানীবাজারে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে এসে অভ্যর্থনা পেলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি ও চলচ্চিত্র অভিনেতা মিশা সওদারগর। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর কার্যালয়ে বাংলা চলচ্চিত্রের খলনায়ক হিসেবে সুপরিচিত এই চলচ্চিত্র অভিনেতাকে স্বাগত জানান পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর।বিয়ানীবাজারে চলচ্চিত্র সভাপতি মিশা- সওদারগর এক সামাজিক অনুষ্ঠানে যোগদান,

জানা গেছে, বিয়ানীবাজার মুড়িয়া ইউনিয়নের ফেনগ্রাম এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে বুধবার দুপুর ১২টার দিকে বিয়ানীবাজারে এসে পৌছান মিশা সওদারগর। এরপর পৌর মেয়রের আমন্ত্রণে বিয়ানীবাজার পৌরসভা কার্যালয়ে আসলে সেখানেই তাঁকে অভ্যর্থনা জানানো হয়। পরে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর তার সাথে কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলিগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে মিশা সওদাগর বিয়ানীবাজার পৌরসভাসহ এ জনপদের সামগ্রিক উন্নয়ন কর্মকাণ্ডের ব্যাপক প্রশংসা করেন। পাশপাশি এখানকার ইতিহাস-ঐতিহ্য, সংস্কৃতি ও রাজনৈতিক কার্যক্রমেরও প্রশংসাও করেন। সর্বোপরি বিয়ানীবাজারবাসীর আতিথেয়তায় খুব বেশি মুগ্ধ হয়েছেন বলেও জানান এ চলচ্চিত্র অভিনেতা।

উল্লেখ্য, শহীদ হাসান মিশা বাংলাদেশের চলচ্চিত্র জগতে মিশা সওদাগর নামেই অধিক পরিচিত। তিনি প্রায় আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রে সাধারণত তিনি খলনায়ক হিসেবে অভিনয় করে থাকেন। খল চরিত্রে অভিনয়ের স্বীকৃতিস্বরুপ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। এছাড়াও মিশা সওদারগর টানা তিনবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন