শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তরুণ সমাজ সেবক সংবাদ কর্মী জাহিদের উপর হামলা- এলাকাবাসীর নিন্দা

Coder Boss / ২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের পীরেরবাজারে দৈনিক সিলেটের দিনকালের স্টাফ রিপোর্টার ও সিলেট প্রতিদিন২৪.কমের জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তার নিজ এলাকা জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নে এলাকাবাসী তাৎক্ষণিক জৈন্তিয়া গেইটে রাস্তা অবোধ করে এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

পেশাগত অবস্থায় একজন সংবাদ কর্মীর উপরে এমন নেক্ষাকজন ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ ও সাবেক প্যানেল চেয়ারম্যান হাফেজ আব্দুল মুছাব্বির ফরিদ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

জানা যায়, সামজিক সংগটন মিছারেব ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর উদ্যোগে সিলেট মুজীব জাহান রেডক্রিসেন্ট’র সার্বিক সহযোগীতায় সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের পিরেরবাজারস্থ এম কে মার্কেটে আয়োজিত সেচ্ছায় রক্ত দান কর্মসূচীর সংবাদ সংগ্রহকালে চিহ্নিত ছিনতাইকারী ও সন্ত্রাসী মাহতাব সহ তার একদল সন্ত্রাসী বাহিনী দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ও সিলেট প্রতিদিন ২৪.কম এর জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি, সিল নিউজ বিডির বিশেষ প্রতিনিধি তরুণ সমাজ সেবক সংবাদ কর্মী জাহিদুল ইসলামের উপর পিরের বাজারস্থ শাহসুন্দর হোটেলের সামনে সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। সন্ত্রাসীরা তার মোবাইল ফোন ও মানিব্যাগ, ঘড়ি হাতিয়ে নেয় সন্ত্রাসীরা।

এঘটনার খবর পেয়য়ে ঘটনা স্থলে শাহপরান থানা পুলিশ টিম ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমেদ ও চিকনাগুল ইউনিয়ন পরিষদের আমিনুর রশিদ ঘটনা স্থল  পরিদর্শন করেন।

আহত জাহিদুল ইসলাম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে তার পরিবারের পক্ষে থেকে মামলার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন