আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৪৭

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

মাধবপুরের ছাতিয়াইন রাস্তার বেহাল অবস্থা ডাকাতের কবলে যাত্রীসাধারণ

 

আনিসুর রহমান , মাধবপুর প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন শিমুলঘর ফান্দাউক রাস্তার বেহাল অবস্থা চরম দূর্ভোগে হাজারো যাত্রী সাধারণ, প্রায়ই ডাকাতের কবলে পড়ছে যাত্রীসাধারণ।

মাধবপুর উপজেলার রতন পুর হতে ফান্দাউক নাসিরনগরের শত শত যাত্রী যাত্রায়ত করে এই রাস্তা দিয়ে। প্রায় সময় শুনা যায় ছাতিয়াইন শিমুলঘর ফান্দাউক রাস্তায় ডাকাতির খবর।

জরজমিনে দেখা যায় ছাতিয়ান ফান্দাউক রাস্তার ছাতিয়াইন শিমুলঘর রাস্তার মধ্য বরাবর ব্রিজের পাশে অনেক বড় একটি গর্ত,

মাধবপুরের ছাতিয়াইন রাস্তার বেহাল অবস্থা ডাকাতের কবলে যাত্রীসাধারণ
এ গর্ত সম্পকে জানতে চাইলে উপস্থিত স্থানীয় অনেকেই এবং ভুক্তভোগী সিএনজি চালকরা জানান, ব্রিজের পাশে গর্তটি থাকার কারণে ডাকাতদের ডাকাতি করতে অনেক সুবিধা হয়। ডাকাতি করার জন্য রাস্তায় গাছ রেখে গাড়ি থামাতে হয় না, এই ভাঙ্গা ব্রীজের নিকট গাড়ির গতি কমে নিলে গাড়ি আটকে ডাকাতি করতে তাদের অনেক সুবিধা হয়।

এ বিষয়ে ছাতিয়াইন ইউনিয়ন চেয়ারম্যান শহীদ উদ্দীন আহমেদ এর সাথে কথা বললে, তিনি জানান, যদি ও শিমুলঘর আমার নির্বাচনী এলাকা আমার ইউনিয়ের মধ্যেই গ্রাম টি তবে, রাস্তাটি নাছিরনগর উপজেলা আওতাভুক্ত।তাই আমরা কিছু করতে পারতেছি না।

ডাকাতির বিষয়ে উপজেলার ছাতিয়াইন ফাঁড়ি থানার ইন্সপেক্টর কামরুল হাসান এর সাথে কথা হলে তিনি জানান, ছাতিয়াইন শিমুলঘর রাস্তায় প্রায় ডাকাতি হয়ে থাকে, আমরা সব সময় এই রাস্তায় টহল দিয়ে থাকি, বিগত দিনে ডাকাতের মোকাবেলা করতে গিয়ে আমাদের অনেক পুলিশ সদস্য আহত হয়েছে, আমারা অনেক ডাকাতকে ধরে জেলহাজতে প্রেরণ করেছি তারা মাসখানেক পরেই আবার জামিনে বেরিয়ে আসে, তিনি জানান আমরা যোগাযোগ মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট রিপোর্ট পর্যন্ত দিয়েছি। তবে ৪/৫ মাস যাবত ডাকাতি বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category