আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:১৩

বার : শনিবার

ঋতু : শরৎকাল

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

 

যশোর জেলা প্রতিনিধি

কেশবপুরে যশোর সাতক্ষীরা সড়কে দুর্ঘটনায় এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনা ঘটেছে মধ্যকূল তেলপাম্প ও ট্রাক-ট্রার্মিনালের কাছেই ৷

আজ (১০ আগস্ট) সোমবার দুপুরে যশাের থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যশোর-ব ০২০০২৬ যাত্রীবাহী বাস কেশবপুরের মধ্যকুল তেলের পাম্পের সামনে আসলে বাসটির টায়ার বাস্ট হয়ে যায়। তখন বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ব্যাটারি চালিত ভ্যানের সাথে ধাক্কা লাগে। ভ্যানে থাকা ৩ জন আরােহীর মধ্যে একজন মহিলা ভ্যানের ডান পাশে ছিল, ওই মহিলা বিপদ হবে বুঝতে পেরে কোলের বাচ্চাকে ছুড়ে ফেলে দেয় ‌ নিরাপদ স্থানে ৷ পরক্ষণে রাস্তার উপরে ছিটকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থানেই মৃত্যু হয় মহিলার। মৃত ওই মহিলার পরিচয় এখনো পাওয়া যায়নি। ভ্যানে থাকা অপর আরোহী মোস্তফা (৩৬) ও মহিলার বাচ্চা আহত হন। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানান, চুকনগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মহিলার লাশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত শিশুটি ডান পা ও মাথায় আঘাত পেয়েছে।

এ বিষয়ে কেশবপুর থানার ইন্সপেক্টর তদন্ত শেখ ওহিদুজ্জামান বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত মহিলার লাশ উদ্ধারসহ ঘাতক গাড়িটি জব্দ করেন।

রাকিবুল হাসান সুমন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category