আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫১

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন

আলমগীর হোসেন শাহপরাণ প্রতিনিধি

মেজরটিলা বাজারের পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের অন্যতম প্রাণকেন্দ্র ইসলামপুর মেজরটিলা বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে ও টয়লেটের পাশে ফলের দোকান উচ্ছেদ করার দাবিতে ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন।

আজ সোমবার (১০ আগষ্ট) খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট মো. আফছর আহমদ বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

আবেদনে উলে­খ করা হয়, জনগণের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে চেয়ারম্যান আফছর আহমদ ইসলামপুর বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী স্থাপন করেন। যার ফলে স্থানীয়দের দুর্দশা অনেকাংশে লাগব হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, বর্তমানে ওই পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনি ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। টয়লেটের সামনে কয়েকটি ফলের দোকান বসিয়ে তারা তাদের গোদাম হিসেবে ব্যবহার করে আসছে। প্রতিদিন তাদের ব্যবহৃত আবর্জনা দিয়ে যাত্রী ছাউনী ও পাবলিক টয়লেট ভরে রেখেছে। যার ফলে এখন আর পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী সঠিকভাবে ব্যবহার করা যাচ্ছে না।

এছাড়াও ফুটপাত দখল করে কয়েকটি ফলের দোকান, ভাসমান হকাররা ব্যবসা পরিচালনা করছে। এ ব্যাপারে ইউনিয়নের পরিষদের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করার জোর দাবি জানান নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ রাসেল, সাধারণ সম্পাদক রমজান আহমদ সাকিল, ফুজায়েল আহমদ, ছায়েদ আলী, এমরান আহমদ, জাকওয়ান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category