শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন

Coder Boss / ৫৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

আলমগীর হোসেন শাহপরাণ প্রতিনিধি

মেজরটিলা বাজারের পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের অন্যতম প্রাণকেন্দ্র ইসলামপুর মেজরটিলা বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে ও টয়লেটের পাশে ফলের দোকান উচ্ছেদ করার দাবিতে ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন।

আজ সোমবার (১০ আগষ্ট) খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট মো. আফছর আহমদ বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

আবেদনে উলে­খ করা হয়, জনগণের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে চেয়ারম্যান আফছর আহমদ ইসলামপুর বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী স্থাপন করেন। যার ফলে স্থানীয়দের দুর্দশা অনেকাংশে লাগব হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, বর্তমানে ওই পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনি ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। টয়লেটের সামনে কয়েকটি ফলের দোকান বসিয়ে তারা তাদের গোদাম হিসেবে ব্যবহার করে আসছে। প্রতিদিন তাদের ব্যবহৃত আবর্জনা দিয়ে যাত্রী ছাউনী ও পাবলিক টয়লেট ভরে রেখেছে। যার ফলে এখন আর পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী সঠিকভাবে ব্যবহার করা যাচ্ছে না।

এছাড়াও ফুটপাত দখল করে কয়েকটি ফলের দোকান, ভাসমান হকাররা ব্যবসা পরিচালনা করছে। এ ব্যাপারে ইউনিয়নের পরিষদের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করার জোর দাবি জানান নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ রাসেল, সাধারণ সম্পাদক রমজান আহমদ সাকিল, ফুজায়েল আহমদ, ছায়েদ আলী, এমরান আহমদ, জাকওয়ান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন