শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুড়িগ্রামে বিআরটিসি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ৪ জন নিহত

Coder Boss / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

মাহে আলম, কুড়িগ্রাম, প্রতিনিধি

কু‌ড়িগ্রা‌মের কাঁঠালবা‌ড়ি ইউ‌নিয়‌নে কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে প্রাই‌ভেটকার ও বিআর‌টি‌সি বা‌সের মুখোমুখি সংঘ‌র্ষ হয়েছে। এতে একই পরিবারের তিন জনসহ চারজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়াও আহত হয়েছেন ‌শিশুসহ আরও দুই জন। বৃহস্প‌তিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দি‌কে মহাসড়‌কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন প্রাই‌ভেটকা‌রের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিল‌কিস ‌বেগম (৪৫), ছেলে বিল্লাল হো‌সেন (২৫) ও প্রাই‌ভেটকা‌রের ড্রাইভার (নামঃ মো. সোহেল।পিতা মৃত,সায়েদআলি, গ্রামঃ চকমাধবদী,৫ নং ওয়ার্ড, মনোহরদী পৌরসভা মনোহরদী,নরসিংদী।)। আহত‌ হয়েছে মজিবুরের সন্তান জয়নব (৯) ও ড্রাইভা‌রের সহকারী। ড্রাইভা‌রের সহকারীর অবস্থা আশঙ্কাজনক ব‌লে হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্প‌তিবার সকা‌লে কাঁঠালবা‌ড়ি ইউ‌নিয়নের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে কু‌ড়িগ্রাম থে‌কে ছে‌ড়ে যাওয়া বিআর‌টি‌সি’র এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাই‌ভেটকা‌রের মুখোমু‌খি সংঘর্ষ হয়।

কু‌ড়িগ্রাম সদর থানার প‌রিদর্শক (তদন্ত) আ‌নোয়ারুল ইসলাম ও কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের জরুরি বিভা‌গের চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন