শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে পূর্ব শক্রতার জের ধরে বাড়িঘরে হামলা ,ভাংচুর আহত ১

Coder Boss / ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

আনিসুর রহমান মাধবপুর প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার গাংগাইল গ্রামে পুর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও একজন কে পিটিয়ে আহত করা হয়েছে ।
এ ঘটনায় মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামের মৃত ছফি উদ্দিনের ছেলে আশরাফ উদ্দিনের সঙ্গে একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে আব্দুল বাছিরের মধ্যে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে।

বিরোধের জের ধরে গত ১১ আগষ্ট দুপুরে আশরাফ উদ্দিনের ভাই গিয়াস উদ্দিন বাড়ির পাশে পুকুর পাড়ে গেলে আব্দুল বাছিরের লোকজন গিয়াস উদ্দিন কে ধাওয়া করে। গিয়াস উদ্দিন বাড়িতে চলে এলে বাছির মিয়ার লোকজন আশরাফ উদ্দিনের বাড়িতে প্রবেশ করে বাড়িঘর ভাংচুর করে গিয়াস উদ্দিন কে পিটিয়ে রক্তাক্ত জখম করে। গুরুতর অবস্থায় গিয়াস উদ্দিন কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরন করেন। অভিযোগটি তদন্ত করার দায়িত্ব দেওয়া হয় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মনির কে।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক(এসআই) মনির হোসেনের সঙ্গে একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) আব্দুল কাইয়ুমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন