আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৮

বার : শনিবার

ঋতু : শরৎকাল

জন প্রতিনিধি না হয়ে ও জনসেবক হয়ে আছেন

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

জন প্রতিনিধি না হয়ে ও নিজেকে জনসেবায় জড়িয়ে রয়েছেন ওসমানী নগরের নিজ কুরুয়া গ্রামের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক লিপন আহমেদ,দীর্ঘদিন ধরে তিনি দয়ামীর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে নিজ এলাকায় দারিদ্র্য ও অসহায় মানুষের পাশে সর্বক্ষন নিজেকে জড়িয়ে রেখেছেন।

বর্তমান করোনা কালীল সময়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার ফেরিওয়ালা সেজে বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষের মধ্যে বিভিন্ন উপায়ে খাদ্য সামগ্রী তুলে দেন,এছাড়া তার নিজ এলাকায় বয়স্ক ও বিধবা প্রতিবন্ধি মানুষের মধ্যে বেশ কয়েকজন মানুষকে ভাতার ব্যসসহা করে দেন।

এলাকায় আর্ত সামাজিক উন্নয়নে সব সময় নিজেকে জড়িয়ে রাখতে চেষ্টা করেন তিনি। এলাকার মানুষের মুখে হাসি ফোটাতে জনপ্রতিনিধি না হয়েও কনসেবক সেজে নিজেকে বিলীন করতে চান তিনি।

এ ছাড়া রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট,মসজিদ স্কুল সহ সামাজিক উন্নয়নের বিভিন্ন ক্ষেএে তার কর্ম দক্ষতার অসামান্য অবদান রয়েছে।

এলাকায় স্হানীয় লোকজনদের মধ্যে যে কোনো ঘটনার বিরুদ মিমাংসা ও এলাকার মানুষের মধ্যে শান্তি সৌহার্দ্য তৈরি করতে তার কোনো বিকল্প নেই।

তার এই দুঃসাহসিক কর্ম দক্ষতা ভূয়সী প্রশংসা করেন এলাকার জনসাধারণ।
এ বিষয়ে তার অনুভূতি জানতে চাইলে তিনি সিলেট ২৪ ডটকমকে বলেন আমি জনসেবাকে ইবাদতের অংশ মনে করে জনপ্রতিনিধি না হয়ে ও মানুষের সেবায় নিজেকে জড়িয়ে রাখতে চাই।

এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category