আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:০৫

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

ঢাকার এক শিক্ষার্থী তাহিরপুরে নদীতে ডুবে মৃত্যু

 

সোহেল আহমদ সাজু তাহিরপুরঃ

সুনামগঞ্জের তাহিরপুরে পাটলাই নদীতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে । নিহত পর্যটকের নাম জাহেদ চৌধুরী (২৫)। সে ঢাকা সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং ফেনী জেলার ফেনী থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে। সে ২৩৪/৪ পশ্চিম মানিক বি ক্যানন্টারমেন্ট বাসায় থেকে লেখাপড়া করতো । শুক্রবার বিকাল ৪ টার দিকে পাটলাই নদী থেকে কোনাজাল দিয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও নিহত পর্যটকের সঙ্গীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ বন্ধু মিলে পর্যটনখ্যাত টাঙ্গুয়া হাওর দেখতে আসে তাহিরপুরে। দুপুরে তাহিরপুর থানা ঘাট থেকে একটি ইঞ্জিন চালিত পর্যটকবাহী ট্রলার ভাড়া করে টাঙ্গুয়া হাওর দেখে সন্ধায় রাত্রি যাপন করে নিলাদ্রী লেকের পাড় ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের পাশে । রাত ১২ টার দিকে তারা রাতের খাবার খেয়ে সবাই নৌকার মধ্যে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে তারা ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নৌকা ছেড়ে তাহিরপুর থানার ঘাটে চলে আসে। থানা ঘাট থেকে যখন গাড়ীতে উঠবে তখন তারা বন্ধু জাহেদ চৌধুরী কে দেখতে না পেয়ে আবার ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের ট্রলার ঘাটে এসে তাকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে থাকে না পেয়ে থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মাছ ধরার কোনাজাল জাল দিয়ে ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের ঘাটের তীর থেকে প্রায় ১শ গজ দূরে ডুবন্ত অবস্হায় তার লাশ মাছ ধরার কোনা জাল দিয়ে উদ্ধার করে।

তাহিরপুর থানার এস আই পাপেল রায় জানান, পাটলাই নদী থেকে ডুবন্ত অবস্হায় জাল দিয়ে এক পর্যটকের লাশ উদ্ধার করে সুরতাল রিপোর্ট তৌরি করা হয়েছে ।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান বিষয়টি নিশ্চত করে বলেন, এক পর্যটক নদীতে ডুবে মারা গেছে। তার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলার প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category