শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

Coder Boss / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

বিকাশ মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস মৌলভীবাজারে নানা আয়োজনে পালন করেছে জেলা প্রশাসন। সশ্রদ্ধায় স্বাধীনতার স্থপতিকে স্মরণ করে সর্বস্থরের জনসাধারণ।

শনিবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধু মুর‌্যাল এ পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, পুলিশ সুপার মো. ফারুক আহমদ, জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামী লীগসহ অংগ সংগঠন, মৌলভীবাজার প্রেসক্লাব, মৌলভীবাজার পৌরসভা, সদর উপজেলা পরিষদসহ সরকারী বিভিন্ন দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে মৌলভীবাজার মেয়র চত্বরের সম্মুখ থেকে একটি শোক র‌্যালি বের করে জেলা আওয়ামীলীগ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ নেছার আহমদ, সহ-সভাপতি আজমল হোসেন, আকিল আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রাধার পদ দেব সজল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েবসহ অন্যান্যরা।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়াও সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে বঙ্গবন্ধুর জীবণ ও কর্ম নিয়ে ভার্চ্যুয়াল আলোচনা সভার আয়োজন করেছে জেলা প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন