শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে ছুরিকাঘাতে নারী নিহত

Coder Boss / ৫১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ

হবিগঞ্জ শহরের যশোরআব্দা এলাকায় মর্জিনা আক্তার (৪০) নামে এক নারীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। নিহত নারী মর্জিনা আক্তার যশোরআব্দা খাদ্যগোদাম রোড এলাকার ভিংরাজ মিয়ার স্ত্রী।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, নিহত মর্জিনা আক্তারের ছেলে এমরান হোসেনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডা হয় তার বোনের ছেলে একই গ্রামের বাচ্ছু মিয়ার পুত্র রুবেলের। এরই জেরধরে রুবেল একটি ছুরি নিয়ে এমরানের ঘরে গেলে তাকে না পেয়ে রুবেল তার খালা মর্জিনাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ ঘটনার কারণ সম্পর্কে খতিয়ে দেখছে এবং ঘাতক রুবেল ধরতে অভিযান চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন