শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে এমপির গাড়ীতে হামলার ঘটনায় আসামিদের ২ দিনের রিমান্ড মঞ্জুর

Coder Boss / ৩৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের বিশ্বনাথে চলতি মাসের ১০ আগষ্ট আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রবেশের পথে সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের গাড়ীতে ডিল ছুড়েন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ বেশ কিছু নেতাকর্মীরা।

গাড়ীতে ডিল চুড়ার পর এমপির এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে থানায় মামলা করেন। দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় এবং সিআরপিসি ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়। ওই মামলার ৩নং আসামী দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া-কে থানা পুলিশ গ্রেফতার করে। আজ ১৭ আগষ্ঠ দবির মিয়া-কে ২দিনের রিমান্ড চাওয়া হলে আদালত দবির মিয়ার উপস্থিতিতে উভয় পক্ষের আইনজীবিদের শুনানী শেষে হামলার পরিকল্পনাকারীদের নাম উদঘাটন, হামলার মূল রহস্য উদঘাটন ও অজ্ঞাতনামা জড়িত আসামীদের নামঠিকানা সংগ্রহ এবং গ্রেফতারের নিমিত্ত আসামী দবির মিয়া-কে জিজ্ঞাসাবাদের জন্য আদালত ২দিনের রিমান্ড মজ্ঞুর করেন এবং আসামীদের জামিন না মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা রমা প্রসাদ চক্রবর্তী বলেন, আসামীদের ২ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন