আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:২৪

বার : শনিবার

ঋতু : শরৎকাল

বরিশালের বানারীপাড়ায় জনদুর্ভোগ এড়াতে রাস্তা সংস্কার করে মহানুভবতার পরিচয় দিলেন ছাত্রলীগ কর্মী সাইফুল

 

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় চলাচলে জনদুর্ভোগ এড়াতে রাস্তা সংস্কার করে মহানুভবতার পরিচয় দিলেন ছাত্রলীগ কর্মী সাইফুল। বানারীপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড’র রায়েরহাট হইতে কালি বাড়ি হয়ে উপজেলা পরিষদে যাবার রাস্তাটি সিংহভাগ অংশের পিচ উঠে গিয়ে অনেক স্থান খানাখন্দে পরিণত হয়েছে।

আর এতে জনসাধারণের জন্য চলাচলের ভোগান্তির সৃষ্টি হয়েছে।এ ভোগান্তি থেকে উত্তোরণের জন্য নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করছেন বাংলাদেশ ছাত্রলীগের বানারীপাড়া উপজেলার এ আহম্মেদ সাইফুল ইসলাম নামের স্থানীয় একজন কর্মী। সরেজমিনে দেখা গেছে উপজেলা পরিষদে যানবাহনে করে যেতে হলে এই সড়কটি ব্যবহার করতে হয়।

এর বিকল্প কোন সড়ক না থাকায় প্রতিদিন জনগনকে চরম ভোগান্তির মধ্য দিয়ে এ রাস্তাটি দিয়ে চলাচল করতে হচ্ছে। থ্রি-হুইলার ও মোটর-বাইক অনেক ঝুঁকি নিয়েই চলাচল করছে এ সড়কটি দিয়ে। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরেও নতুন করে নির্মাণ বা সংস্কার না হওয়ায় রাস্তাটি চলাচলের অনুপোযুক্ত হয়ে পড়েছে।

ফলে সড়কটি দিয়ে হেটে যাওয়াই দুস্কর হয়ে উঠেছে। তবে ছাত্রলীগ কর্মী সাইফুল ইসলাম নিজে শ্রম দিয়ে সড়কটি সংস্কার করার কাজ শুরু সাধুবাদ জানিয়েছেন সড়কটি দিয়ে চলাচলরত সংশ্লিষ্টজন’রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category