শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জিন্দবাজার ‘হোটেল সবুজ বিপনী’ থেকে ৫ নারীসহ ৭ জন আটক

Coder Boss / ৬৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

সিলেট ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ সুবুজ বিপনি মার্কেটের ‘হোটেল সবুজ বিপনী’ থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৫ নারীসহ ৭ জন গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে আকস্মিক অভিযান পরিচালনা করে তাদেরবে আটক করা হয়।
আটকৃতরা হলেন মুকুল দাস (৩৪) পিতা-মনিন্দ্র দাস, সুনামগঞ্জ সদর মতিন মিয়া (২৩) পিতা-ফারুক মিয়া,রাজনগর,মৌলভীবাজার। সেই সাথে আরো ৫ জন নারীকে আটক করা হয়। পুলিশ তাদের নাম পরিচয় প্রকাশ করেনি।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞা এই আটকের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন