শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দু’হাজারের অধিক কবর খননকারী প্রিয় হাজী সফিক মিয়া এর জানাযা সম্পন্ন

Coder Boss / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

মোঃইকবাল হোসেন মাহদী
স্টাফ রিপোর্টার কুলাউড়া।

জুড়ী উপজেলার হাজী মোঃ সফিক উদ্দিন চৌধুরী লাদেন ভাই (৫৫)আর নেই। গত১৯ আগস্ট ২০২০ রোজ:বুধবার ভোর ৬টায় সিলেটের সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল হয়েছেন। মৌলভীবাজার জেলা তথা জুড়ী উপজেলায় মানবতার ফেরিওয়ালা লাদেন ভাই নামে পরিচিত ছিলেন তিনি।মৌলভীবাজার জেলা জুড়ী উপজেলা শাহগঞ্জ বাজারের মনরপুর গ্রামের মৃত হাজী মোঃ মবশ্বির আলী চৌধুরীর পুত্র। গত কয়েকদিন পূর্বে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে, মুমূর্ষু অবস্থায় তাঁকে হাসাপাতালের আইসিউতে রাখা হয় বলে জানা গেছে।

জুড়ী উপজেলার অনেকেই বলেন,দাফনকাজে সর্বদা স্বেচ্ছায় প্রস্তুত থাকতেন তিনি। তাঁর মধ্যে বিরাজমান এক দুর্লভ মানবতা। মৌলভীবাজারের জুড়ী, বড়লেখা, কুলাউড়াসহ বিভিন্ন উপজেলার লোকজনের কাছে তিনি লাদেন নামে ব্যাপক পরিচিত। ২০০৩ইং সাল থেকে এপর্যন্ত কোনো পারিশ্রমিক ও কোনো ধরনের প্রতিদান ছাড়াই বিনামূল্যে ২ হাজারের বেশি কবর তিনি খনন করেছেন। কখনো-কখনো দিনে ৩/৪টি কবরও খনন করতে হয়েছে তাঁকে। মানবতার লাদেন এর মৃত্যুর সংবাদে জুড়ী উপজেলার পাশাপাশি মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহ¯পতিবার (২০/৮) সকাল ১১টায় শাহপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসা মাঠে হাজারো মুসল্লিয়ানের উপস্থিতিতে জানাযা শেযে পার্শ্ববর্তী গুরুস্থানে তাঁকে দাফন করা হয়।
মহান প্রভু উনাকে জান্নাতুল ফিরদাউস দান করুন,আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন