আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫০

বার : বৃহস্পতিবার

ঋতু : শীতকাল

মেধাবী ছাত্র তোফায়েল আহমেদ ফাহিমের কৃতিত্ব।

 

মোঃইকবাল হোসেন মাহদী
স্টাফ রিপোর্টার কুলাউড়া।

গ্রিনপার্ক স্কুলএন্ড কলেজ বাহুবল-হবিগঞ্জ ছাত্র তোফায়েল আহমেদ ফাহিম ২০২০ সালের এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে ট্যালেন্ট_ফুলে_বৃত্তি পেয়েছে।

সুতিন রাজারামপুর গ্রামের অধিবাসী পিতাঃ মোঃ ফারুক আহমেদ (সাবেক প্রধান শিক্ষক) মাতাঃ মোছাঃ রোকেয়া বেগম। পাঁচ ভাই ও দুই বোনের মধো সে পরিবারের সবার ছোট।

তোফায়েল আহমেদ ফাহিম জানান, পড়ালেখা করে একজন আদর্শ মানুষ হতে চাই। পড়ালেখার পেছনে বাবা-মা, শিক্ষক-শিক্ষিকার অনুপ্রেরণায় এ পর্যন্ত এসেছি। ভবিষৎতে আরো ভাল ফলাফল করতে সবার দু-আ ও আর্শিবাদ কামনা করছি।

গ্রিনপার্ক স্কুলএন্ড কলেজ বাহুবল-হবিগঞ্জের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রদীপ কুমার বিশ্বাস ও সহকারী শিক্ষক মোঃ আজিদ মিয়া বলেন, একজন মেধাবী ছাত্র তোফায়েল আহমেদ ফাহিম। সে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। তাঁর এ ফলাফলে বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক, শিক্ষিকাসহ শিক্ষার্থীর পরিবার খুশি। ধারাবাহিক ফলাফলের জন্য আমরা অভিভাবকসহ সবার সহযোগিতা কামনা করছি।

সে বর্তমানে”ঢাকা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে” ভর্তির চান্স পেয়েছে। সে ভবিষ্যতে একজন বিসিএস ক্যাডার হতে চায়।পরিশেষে সে একজন আদর্শ মানুষ হতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category