শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় লতিফ হ্যান্ডস এর পক্ষ থেকে টিউওয়েল স্হাপন।

Coder Boss / ৪৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

মোঃইকবাল হোসেন মাহদী
স্টাফ রিপোর্টার কুলাউড়া।

লতিফি হ্যান্ডস এর বিশুদ্ধ পানি পান প্রজেক্টের আওতাধীন কুলাউড়া উপজেলার বুকশিমাইল গ্রামে গতকাল (২৫/৮/২০২০)একটি গভীর নলকূপ স্থাপন করা হয়েছে । আলহামদুলিল্লাহ,এই টিউবওয়েলের পানি পান করে বহু মানুষের কষ্ট দূর হবে। এছাড়া নানাবিধি কার্যক্রম করে আসছে লতিফ হ্যান্ডস।অসহায়দের সহযোগীতা, বেকারদের কর্মসংস্থানের জন্য রিক্সা দান,এতিম ও বিধবাদের গৃহনির্মাণ ইত্যাদি।

গত কুরবানিতে কুলাউড়া উপজেলায় ২৭০টি পরিবারে কুরবানির গোসত বিতরণ করেছে উপমহাদেশের প্রখ্যাত ওলীয়ে কামিল আল্লামা ফুলতলী রহঃ এর সংগঠন। এর সার্বিক পরিচালনায় আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় সাহেব ফুলতলী। যিনি ফি সাবিলিল্লাহ খেদমত করে আসছেন। আল্লাহ তায়ালা মহান খেদমতকে কবুল করুন এবং জাজায়ে খায়ের নসিব করুন।আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন