শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূ জুমেলা হত্যা মামলায় একজনের ফাঁসি

Coder Boss / ৬৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূ জুমেলা হত্যা মামলায় একজনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন কারাদণ্ডসহ দুইজনকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. আবু তাহের কুলিয়ারচর উপজেলার মধ্য গোবরিয়া গ্রামের হাজী ইনসাফ উদ্দিনের ছেলে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন সিরাজুল ইসলাম। ১০ বছরের সাজা পেয়েছেন মিজানুর রহমান এবং নজরুল ইসলাম। তারা সবাই কুলিয়ারচর উপজেলার গোবরিয়া গ্রামের বাসিন্দা। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর আসামি মুজিবুর রহমানকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে ২০০৮ সালের ১৮ মার্চ গভীর রাতে আসামিরা কুলিয়ারচর উপজেলার মধ্য গোবরিয়া গ্রামের মৃত আবু সাঈদের স্ত্রী জুমেলাকে কুড়াল দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।

এ ঘটনায় পর দিন নিহতের ভাবী পরশা আক্তার বাদী হয়ে ১০ জনকে আসামি করে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২০১১ সালের ২১ মার্চ আদালতে ৫ জনের নামে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান। আসামিপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস।

বার্তা প্রেরক

আল-মামুন খান

কিশোরগঞ্জ প্রতিনিধি

২৭/০৮/২০২০ খ্রীঃ

০১৭১৩-৫০৮০৯৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন