শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জে ইয়াবাসহ যুবক আটক

Coder Boss / ৪৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ এক হাজার টাকাসহ রিমুল আহমদ (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৬ আগস্ট) রাতে পৌর এলাকার খাসিখাল পুলের সামন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রিমুল আহমদ রনকেলী উত্তর গ্রামের জামিল আহমদের ছেলে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (মামলা নং- ৩০, তারিখ-২৬/০৮/২০২০ইংরেজী) দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই (নিরস্ত্র) পিন্টু সরকারের নেতৃত্বে একদল পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়।

এ সময় পৌর এলাকার গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়কের খাসিকাল ব্রিজের পাশ থেকে রিমুল আহমদকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ১হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। গোলাপগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশ কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন