আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৪৩

বার : শনিবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজারে, সড়ক সংস্কারের দাবীতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে মৌলভীবাজার টু শমশেরনগর রাস্তা দ্রুত সংস্কার করার দাবিতে মৌলভীবাজার চৌমোহনা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ৭ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায়।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে মৌলভীবাজার টু শমশেরনগরের রাস্তাটি বেহাল দশার ও দূর্ভোগের কথা উল্লেখ করেন । কিন্তু সংস্কারের উদ্যোগ নিয়েও কেনো এতদিন থেকে সর্বস্তরের জনগণের দূর্ভোগ পোহাতে হচ্ছে। জনপ্রতিনিধিদের উদাসীনতা ও গাফিলতির ক্ষোভ প্রকাশ করে দ্রুত রাস্তাটি সংস্কারের জোড় দাবী জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সম্মিলিত সামাজিক ফোরামের সভাপতি খালেদ চৌধুরী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ ই সরকার জবলু, সাংবাদিক ও লেখক মৌসুফ এ চৌধুরী, শেখ বোরহান উদ্দিন সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহিবুর রহমান মুহিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদার, মৌলভীবাজার টু শমসেরনগর সিএনজি অটোরিকশার ইউনিটের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ বিল্লাহ, অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ তাজুদুুর রহমান, মামুনুর রহমান মসু, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কো-অর্ডিনেটর গণমাধ্যম কর্মী মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, জিবি নিউজের শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি মীর রুমানা আক্তার শিপা, এনামুল হক আলম, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমরান খান, সাংবাদিক আব্দুল কালাম, আফসার আহমদ রাফি, মুহিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ।

মানববন্ধন শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ.ই.সরকার জবলু, মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন ,সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের কাছে স্মারকলিপি হস্থান্তর করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category