রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চেক জাল সহ বিভিন্ন অপকর্মের মামলার আসামি এরাই হচ্ছে পূবালী ব্যাংক লিঃ এর বিচারক।

Coder Boss / ২৬১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক::
পূবালী ব্যাংক লিঃ জুড়ী শাখা, মৌলভীবাজার এর ম্যানেজার মোঃ সরওয়ার আলম, ব্যাংকের চেক জাল কারীদের সহ যোগীতা করে ১৩ লক্ষ টাকা আত্মসাৎ করার বিভাগীয় মামলার আসামি, শাস্তি হিসেবে চট্টগ্রাম থেকে বদলী করা হয় মৌলভীবাজার।

সেখানে ম্যানেজার এর দায়িত্ব পেয়ে আবারও বিভিন্ন অপকর্মে জরিয়েছেন। শাখার সব অফিসারদের বিরুদ্ধে আনিত নানাভাবে অভিযোগ, ধমকানো, রুগ্ন আচার-আচরণ, করে যাচ্ছে নিয়মিত।

নিজ মামলার আসামি অতএব শাখার সবাইকে আসামি করে ছাড়বে এটা তার নিয়মিত ডায়লগ।আরও অফিস অর্ডার যাচাই করে দেখা যায় আর্মড গার্ডদের ঐ ম্যানেজার দিনে রাতে( ২৪) চব্বিশ ঘণ্টা ডিউটি করতে বাধ্য করছেন।তার ব্যাক্তি গত ক্ষমতার অপব্যবহার করে আর্মড গার্ডদের বানাচ্ছেন নাইট গার্ড।ব্যাংকে অনেক টাকা জমা থাকে।

রাত দুইটায় কি ব্যাংকের গেট খোলা যাবে? রাত দুইটায় ডিউটি পরিবর্তনের অফিস অর্ডার দেওয়ার ক্ষমতা তিনি কোথায় পেলেন।ম্যানাজার মোঃ সরওয়ার আলম এর অপকর্মের কথা, মৌলভীবাজার অঞ্চল এর আঞ্চলিক ম্যানেজার ডি জি এম মোঃ আরিফুর রহমান এর নিকটে একাধিক বার অভিযোগ করলে কোন সমাধান পাওয়া যায় নি বলে জানিয়েছেন নাম প্রকাশ না করার শর্তে একজন,জুড়ী শাখার কর্মকর্তা।

মোঃ আতিউর রহমান সিনিয়র আর্মড গার্ড গত মাসে ছুটি নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল দুর্ঘটনা ডান হাতের কব্জির হাড় ভেঙে যায়। হাত এখনও ব্যান্ডেজ লাগানো আছে। ব্যাংকের কাজ করেন না বলে। পূবালী ব্যাংকের হেডঅফিস এর মানবসম্পদ বিভাগে অভিযোগ করে সাসপেন্ডও করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন