আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:১৪

বার : সোমবার

ঋতু : শরৎকাল

জুড়ীতে চা শ্রমিকের মাঝে চেক বিতরণ

শাহ আলম ,জুড়ী প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ীতে চা শ্রমিকের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এককালীন অার্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

আজ(১৭সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় উপজেলা হল রুমে চেক বিতরন অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার অাল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনলাইনে প্রধান অতিথি বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃশাহাব উদ্দিন এম পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক,উপজেলা অাওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা বদরুল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ,মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা,উপজেলা অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক অাহমেদ,উপজেলা সমাজসেবা অফিসার রাকেশ পাল,উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জ্বল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে অাগামির বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।চা বাগানের শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে এবং অাগামিতে ও এ ধরনের উন্নয়ন কাজ অব্যাহত থাকবে।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়,জুড়ী উপজেলার বিভিন্ন চা বাগানের শ্রমিকদের মধ্যে ৩৪৪৭ জনকে এককালীন ৫০০০ টাকা করে মোট ১,৭২,৩৫,০০০( এক কোটি বাহাত্তর লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা) বিতরণ করা হবে।অাজ প্রথম পর্যায়ে ২৪৬ জন চা শ্রমিকের হাতে ৫০০০ টাকার চেক হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category