আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৪০

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

তালজাঙ্গা ইউপি নির্বাচনে তৃনমুলের পছন্দের প্রার্থী মশিউর রহমান খান মামুন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনে তালজাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তৃণমূলের পছন্দের চেয়ারম্যান পদ প্রার্থী তালজাঙ্গা ইউনিয়নের কৃতি সন্তান মশিউর রহমান খান মামুন।

জানা যায় তিনি দীর্ঘদিন ধরে তাড়াইল উপজেলার ০১ নং তালজাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দারিদ্র্য ও অসহায় মানুষের পাশে সর্বক্ষন নিজেকে জড়িয়ে রেখেছেন। পাশাপাশি তিনি একজন রাজনীতিবিদ। তিনি শুধু একজন সুপরিচিত রাজনৈতিক ব্যক্তি নয় তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের জন্য আজীবন নিরলস ভাবে কাজ করে যাওয়া একজন সমাজ সেবীও।
নিজ এলাকায় গরীব অসহায় বিধবা প্রতিবন্ধি মানুষের মধ্যে হাসি ফোটাতে আর্থিক সহযোগিতার হাত প্রশস্ত করে দিয়েছেন তিনি।
এলাকায় আর্ত সামাজিক উন্নয়নে সব সময় নিজেকে জড়িয়ে রাখতে চেষ্টা করেন।
এলাকার মানুষের মুখে হাসি ফোটাতে জনপ্রতিনিধি না হয়েও জনসেবক সেজে নিজেকে বিলীন করতে চান তিনি।
এ ছাড়াও সামাজিক উন্নয়নের বিভিন্ন ক্ষেএে তার কর্ম দক্ষতার অসামান্য অবদান রয়েছে।
এলাকায় স্থানীয় লোকজনদের মধ্যে যে কোনো ঘটনার বিরুদ মিমাংসা ও শালীস প্রক্রিয়ার মাধ্যমে এলাকার মানুষের মধ্যে শান্তি সৌহার্দ্য তৈরি করতে তার কোনো বিকল্প নেই।
তার এই দুঃসাহসিক কর্ম দক্ষতার ভূয়সী প্রশংসা করেন এলাকার জনসাধারণ ও তরুন প্রজন্ম।সাধারণ মানুষের দাবি এবারের নির্বাচনে যেন সৎ, যোগ্য ও নিষ্ঠাবান প্রার্থী হিসেবে মশিউর রহমান মামুনকে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়া হয়।
এ বিষয়ে অনেকের সাথে কথা বলে জানা যায় তাদের দাবি দলীয় প্রতীকে নির্বাচন হলে পছন্দের প্রার্থী যিনি দীর্ঘদিন সুখে দুঃখে জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করেছেন, একজন কর্মী হিসেবে নিজেকে সবসময় পরিচয় দিয়ে মানুষের সেবায় জড়িয়ে রয়েছেন সেই ব্যক্তিত্ব মশিউর রহমান মামুনকে যাতে দলীয়ভাবে মূল্যায়ন করা হয় এটাই তাদের প্রত্যাশা।
এ বিষয়ে মশিউর রহমান মামুনের কাছ থেকে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন আমি জনসেবাকে ইবাদতের অংশ মনে করে জনপ্রতিনিধি না হয়েও মানুষের সেবায় নিজেকে জড়িয়ে রেখেছি।

পরিশেষে সকলের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করেন তিনি।

বার্তা প্রেরক
আল-মামুন খান
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।
২৪/০৯/২০২০ খ্রিঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category