শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ত্রি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী শেখ আবদাল হোসেন খান।।

Coder Boss / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার গ্যানিংগঞ্জ ( নতুন বাজার) কমিটির ত্রিবার্ষিক নির্বাচন ২০২০ কে সামনে রেখে শেখ রোহান এন্ড তৃষা ট্রেডার্স এর সত্বাধীকারী শেখ আমজাল হোসেন খান বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ সহ বাজারের বিভিন্ন স্তরের সচেতন ব্যবসায়ী বৃন্দ গন এর কাছে দোয়া / আশীর্বাদ কামনা করেছেন।

গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে তিনি সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হতে চান।

এই বিষয়ে আবদাল হুসেন’র এর সাথে কথা বললে তিনি জানান দীর্ঘ বছর যাবত গ্যানিংগঞ্জ বাজারে সততা ও নিষ্ঠার সাথে ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি,, ব্যাবসার পাশাপাশি বাজার কমিটির কার্যক্রম পরিচালনার সুযোগ পেলে বাজার বাসি এবং ক্রেতাসাধারণের সেবা করতে চাই।

তিনি বলেন বাজারের সার্বিক বিষয় নিয়ে কথা বলার সুযোগ পেলে বাজার বাসী সহ ক্রেতা বিক্রেতার সেবায় নিজেকে নিঃস্বার্থ ভাবে নিয়োজিত রাখব।

আগামী ২৬/০৯/২০২০ তারিখের নির্বাচনে আমাকে চশমা মার্কা প্রতিক চিহ্নে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের দোয়া/ আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করি।

বিভিন্ন উৎসবে বাজারে পতাকা টানানোর জন্য নির্দিষ্ট স্থান করা ও শহীদ মিনার র্নিমাণ এবং ১৬ ই ডিসেম্বর ২৬ শে মার্চ খেলাধুলার জন্য নির্ধারিত স্থান ব্যবস্থা,
বাজার কে যানজট মুক্ত করার ব্যবস্হা , পানি নিষ্কাসন ব্যবস্হা, সংবিধান আধুনিকায়ন শক্তিশালী শালিস কার্যকর করা, স্বজনপ্রীতি বন্ধ করা, (কাঠপঠিত) বার্থরুম র্নিমাণ করে দেওয়া, সিসি ক্যামেরা বসানো ও অত্যাধুনিক প্রহরী দ্বারা নিরাপত্তা দেওয়া, ব্যবসায়ী ভাইদের বিভিন্ন সুযোগ -সুবিধা এবং বিপদে-আপদে সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন