শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বেপরোয়া হবিগঞ্জ এক্সপ্রেস, অল্পের জন্য বাঁচলেন ৪ সাংবাদিক

Coder Boss / ৩০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ

শ্রীমঙ্গলে বেপরোয়া গতিতে ছুটে আসা হবিগঞ্জ এক্সপ্রেস (ঢাকা মেট্রো ভ ১১-০৩৬৮) এর চাকায় পিষ্ট হওয়া থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন চার সাংবাদিকসহ ৬ জন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরতলীর বিলাশের পাড় এলাকায় বেপরোয়া গতিতে ছুটে আসা বাসটি কোনপ্রকার সংকেত না দিয়েই সিএনজির পেছন থেকে চাপা দেয়ার চেষ্টা করে। এসময় সিএনজির চালক বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেতে উপায় না দেখে সিএনজিটি রাস্তার পাশের জমিতে গিয়ে পড়ে। এতে করে ওই সিএনজিতে থাকা চার সাংবাদিকসহ ছয় জনেই শারীরিকভাবে কিছুটা আঘাতপ্রাপ্ত হন। তবে আঘাতপ্রাপ্ত আল ইব্রাহিম নামে এক সাংবাদিককে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে হবিগঞ্জ এক্সপ্রেসের শ্রীমঙ্গল অফিসে অভিযোগ করলে কর্তব্যরত কাউন্টার ম্যানেজার কোন প্রকার ভ্রুক্ষেপ না করে দাঁড়িয়ে থাকা বাস ও চালককে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সহযোগিতা করেন। এ অবস্থায় ন্যায়বিচার না পাওয়ায় উক্ত সাংবাদিকবৃন্দ থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানা গেছে।

উক্ত সিএনজিতে করে মির্জাপুর ইউনিয়নে গুরুত্বপূর্ণ সংবাদ সংগ্রহ করে শ্রীমঙ্গল ফেরার পথে ছিলেন- দৈনিক কালজয়ী ও দৈনিক স্বাধীন সকাল পত্রিকার উপ সম্পাদক কে.এস.এম আরিফুল ইসলাম, দৈনিক প্রথম আলোর শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি শিমুল তরফদার, দৈনিক ভোরের ডাক পত্রিকার শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি আল ইব্রাহিম, দৈনিক সিলেট প্রেসের শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি রাজেশ ভৌমিক, লতা সাহিত্য পত্রিকার সম্পাদক নুরুজ্জামান ও সিএনজি চালক আকাশ দোষাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন