আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:০৮

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি ছাত্র মজলিসের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত

সাইফঃ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র যৌথ উদ্যোগে বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর- ২০২০ ইং) সকাল ১০টায় নগরীর একটি ভিআইপি হোটেলে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হুসাইন কামিলের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্বজেলা সভাপতি মুহাম্মদ জারির হুসাইন, সিলেট পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম ও শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসেন জাকিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশের প্রথমে দারসুল কুরআন পেশ করেন সংগঠনের সাবেক সিলেট পশ্চিম জেলা সভাপতি হাফিজ মাওলানা আহমদ মাহফুজ আদনান।

বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২০-২০২১ সেশনের জন্য সিলেট মহানগর সভাপতি পুন নির্বাচিত হন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য আফজাল হোসাইন কামিল ও সেক্রেটারি পুন মনোনীত হন সাইফুল ইসলাম জলিল, সিলেট পূর্বজেলা সভাপতি মনোনীত হন মুহাম্মদ এনামুল ইসলাম ও সেক্রেটারি মনোনীত হন রুহুল আমীন, সিলেট পশ্চিম জেলা সভাপতি পুন মনোনীত হন মুহাম্মদ ফখরুল ইসলাম ও সেক্রেটারি পুন মনোনীত হন মোহাম্মদ শাহাবুদ্দিন এবং শাবিপ্রবি’র সভাপতি পুন নির্বাচিত হন জাকারিয়া হোসেন জাকির ও সেক্রেটারি পুন মনোনীত হন আব্দুল্লাহ আল মাসুদ রাহাত।

দায়িত্বশীল নির্বাচন কার্যক্রম পরিচালনা ও নির্বাচিত / মনোনীত সভাপতিদেরকে শপথ বাক্য পাঠ করান সমাবেশের প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।

অনুষ্ঠিত সমাবেশের সমাপনী অধিবেশনে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরীর পুনঃনির্বাচিত সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে এবং সিলেট পশ্চিম জেলা পুন মনোনীত সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট পূর্ব জেলা নব নির্বাচিত সভাপতি মুহাম্মদ এনামুল ইসলাম এবং শাবিপ্রবির পুন নির্বাচিত সভাপতি জাকারিয়া হোসেন জাকির এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জয়নুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডাঃ আবু হাসিন, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসান, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য মুহাম্মদ জারির হুসাইন, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সাধারণ সম্পাদক ডা. ফয়জুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্র মজলিস শাবিপ্রবি শাখার সাবেক সভাপতি ইউসুফ আলী, সিলেট মহানগর সেক্রেটারী সাইফুল ইসলাম জলিল, সিলেট পশ্চিম জেলা সেক্রেটারী মোহাম্মদ শাহাবুদ্দীন, সিলেট পূর্ব জেলা সেক্রেটারী রুহুল আমীন, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা সাবেক সেক্রেটারী মুহাম্মদ খায়রুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category