শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সরকার বাজারে জনতার হাতে মোটর সাইকেল চোর আটক

Coder Boss / ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

 

আমিরুল ইসলাম সাহেদ:-

মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজারে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ ও স্থানীয় জনতা।
২রা অক্টোবর, শুক্রবার রাতে সরকার বাজার বাস স্টেন্ডে থেকে তাকে আটক করা হয়। আটককৃত চোর সিলেটের ওসমানীনগর উপজেলার নিজ করমসী গ্রামের নুনু মিয়ার ছেলে মোঃ সাজন মিয়া (২২)।  ল
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, মোটরসাইকেল ছিনতাইয়ের সময় তার সাথে আরও দুইজন সহযোগী ছিলো। একজন জামাল মিয়া (২৬) ও অপর আরেকজন লায়েক মিয়া (২৫)। দুজনেই ওসমানীনগর উপজেলার বাসিন্দা। ছিনতাই শেষে দুজন তাদের সাথে থাকা আরেকটি মোটরসাইকেল দিয়ে পালিয়ে যায়।
জানা যায় ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার বিজনার ব্রিজের উপরে দিয়ে আসার পথে অবসিলেন্ট ফার্মায় কর্মকর্তা অমল কান্তি নামক এক ব্যক্তিকে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য পুলিশ পরিচয়ে আটক করে। পরে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা রয়েছে বলে তল্লাশি করে। এবং বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে সাথে থাকা প্রায় ৪৭ হাজার টাকা ও প্রয়োজনীয় জিনিসপত্র সহ মোটরসাইকেল ছিনিয়ে নেয়।
পরে অমল কান্তি মোবাইল ফোনে বিভিন্ন জাগায় মোটরসাইকেল ছিনতাইয়ের বিষয়টি জানালে চোর চক্রের একজনকে সরকার বাজারে স্থানীয় জনতা আটক করে পুলিশের নিকট সোর্পদ করেন।
এব্যাপারে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ির দায়ীত্বরত মোঃ সাব্বির আহসান বলেন, খবর পেয়ে পুলিশ জনতার হাত থেকে আটককৃত চোরকে উদ্ধার করি।পরে তাকে সিআইডি পুলিশের সহায়তায় মৌলভীবাজার মডেল থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন