আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:৪০

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

মানুষ মানুষের জন্যে- একজন আলেমকে বাচাতে দুয়া ও সহযোগীতা প্রয়োজন

এম. এম আতিকুর রহমান ; বড়লেখা, মৌলভীবাজার ঃ

মাওলানা মোঃ জিয়া উদ্দিন
পিতা মৃত মোঃ সিরাজ উদ্দিন
গ্রামঃবড়খলা, ডাকঃ কাঠালতলি
বড়লেখা, মৌলভীবাজার।
পেশায় একজন মাদ্রাসা শিক্ষক। তিনি ২ছেলে ও ১মেয়ের জনক,বড় ছেলের বয়স ১১ বছর সে প্রতিবন্ধী, তাই পরিবারের একমাত্র উপার্জনকারী মাওলানা জিয়া উদ্দিন দীর্ঘদিন থেকে গলায় টিউমার জনিত সমস্যায় ভোগছেন। অসুস্থতার পরও তিনি থেমে থাকেননি, অসুস্থতা নিয়েই শিক্ষকতা চালিয়ে আসছিলেন পরিবারের চাকা সচল রাখার জন্য। কিন্তু গত দেড় বছর থেকে সেটাও সম্ভব হচ্ছেনা। অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়াতে নিজের সামর্থ্য এবং আত্মীয় স্বজনদের সহযোগীতায় এতদিন কোনরকম চিকিৎসা চালিয়ে আসছিলেন। কিন্তু করোনাকালীন মুহূর্তে চারিদিকে দুর্যোগ নেমে আসার ফলে সেটাও অসম্ভব হয়ে পড়েছে।

সর্বশেষ অসুস্থতা সহ্যসীমা অতিক্রম করার ফলে অর্থাৎ আগে টিউমারের মুখ একদিকে থাকলেও বর্তমানে চারদিকে মুখ বের হয়ে যাওয়ায় গত ০৫/০৯/২০২০ তারিখ ঢাকায় গিয়ে ডাক্তারের পরামর্শ মতে বিভিন্ন টেস্টের রিপোর্ট অনুযায়ী অসুস্থ্যতার বর্তমান পরিস্থিতি দেখে ডাক্তার সাহেব বলেন যতদ্রুত সম্ভব অপারেশ করাতে হবে। অপারেশ ব্যয়ভার কত এমন প্রশ্নের উত্তরে অপারেশন, ডাক্তার বিল, অপারেশন পরবর্তি রেডিও থ্যারাপি হাসপাতাল বিল, ঔষধ মিলে প্রায় ৫ লক্ষ টাকা প্রয়োজন। যা বহন করা উনার পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই উনি বিত্তবানশালী, দেশ বিদেশের সামাজিক সংগঠনসহ সর্বস্তরের হৃদয়বান মানুষের সহযোগীতা চেয়েছেন।
মানুষ মানুষের জন্য, সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে একজন বাবাকে সুস্থ্য করে তুলতে সকলেই সাধ্যমতো এগিয়ে আসুন।

যে কোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন। মোবাইলঃ 01710808858 (জিয়া উদ্দিন) সরাসরি দেখা করেও সহযোগীতা করতে পারেন। এছাড়াও আপনারা চাইলে আল-ইনসাফ যুব সংঘ বড়খলা এর মাধ্যমে সহযোগীতা পাঠাতে পারেন।
একাউন্ট নাম্বারঃ 20502840200260111
ইসলামী ব্যাংক, বড়লেখা শাখা, মৌলভীবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category