শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার

Coder Boss / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

মাধবপুর ভ্রাম্যমাণ প্রতিনিধি::

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রশাসন ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

পণ্য ক্রয়ে প্রতারণার হাত থেকে ভোক্তাদের সুরক্ষা দিতে বাংলাদেশ সরকার ২০০৯ সালে বহুল প্রতীক্ষিত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন প্রণয়ন করেছে। এ আইনের ফলে কোনো ভোক্তা পণ্য ক্রয়ে পণ্যের ওজন, পরিমাণ, উপাদান, মূল্যসহ কোনো বিষয়ে প্রতারিত হলে তার প্রতিকার পেয়ে থাকেন। অথচ দুঃখজনক হলেও সত্য, বাংলাদেশের অধিকাংশ মানুষ এই গুরুত্বপূর্ণ আইনটি সম্পর্কে অবগত নয়। এমনকি শিক্ষিত সমাজের উল্লেখযোগ্যসংখ্যক ব্যক্তির মধ্যেও এই আইন সম্পর্কে তেমন কোনো ধারণা নেই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারানের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার।
বক্তব্য রাখেন, নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা ফয়ছল চৌধুরী,মৎস্য কর্মকর্তা আসাদ ফরিদুল হক, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,যুগ্ন সম্পাদক আলমগীর কবীর ও মিজানুর রহমান প্রমুখ।

সেমিনারে ভোক্তার অধিকার বাস্তবায়নে করনীয় সম্পর্কে বক্তারা আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন