শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরের ছাতিয়াইন দাসপাড়ায় এ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইন উদ্বোধন

Coder Boss / ৩৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

 

মাধবপুর (ভ্রাম্যমাণ) প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়ন দাসপাড়া কমিউনিটি ক্লিনিকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্হ্যবিধি মেনে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো শুরু হয়।

মঙ্গলবার ৬ অক্টোবর সকাল ৮টায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন ও সুপারভাইজার দায়িত্ব পালন করেন মোছাঃ তাহমিনা আক্তার (Chcp) ও নিপু রাণী শীল (H.a)। দাসপাড়া ক্লিনিক কেন্দ্রে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ৬-১১ মাস বয়সী শিশুদেরকে ১টি নীল করে রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল মোট ১০০ বেশি শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর সকালে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের শুভ উদ্ভোধন করেন মাধবপুর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এএইচএম ইশতিয়াক মামুন। ডাঃ এএইচএম ইশতিয়াক মামুন জানান, উপজেলার ১৯টি কেন্দ্র সহ ১২ দিন ব্যাপি মোট ২৬৫টি কেন্দ্রে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ৬-১১ মাস বয়সী মোট ৮৬১২জন শিশুদেরকে ১টি নীল করে রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী মোট ৫২৯৯৫ জন শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন