শিরোনাম
ব্যক্তিগত কারণে নির্বাচনে আসবেন না আঃ কাদির লস্কর আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক
শনিবার, ১১ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ

SATYAJIT DAS / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

সিলেট ও সুনামগঞ্জ প্রধান ডাকঘরে এবং সিলেট জেলার দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ,বালাগঞ্জ,বিশ্বনাথ, কোম্পানীগঞ্জ,গোয়াইনঘাট,জৈন্তাপুর,গোলাপগঞ্জ, বিয়ানীবাজার, কানাইঘাট,জকিগঞ্জ উপজেলা ডাকঘরে।

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর,জামালগঞ্জ,তাহিরপুর, দিরাই,শাল্লা,জগন্নাথপুর,দোয়ারাবাজার,ছাতক উপজেলা ডাকঘরে।

মৌলভীবাজার জেলার কুলাউড়া,বড়লেখা ও জুড়ী উপজেলা ডাকঘরে “স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট” চালুকরণের লক্ষ্যে উল্লিখিত প্রতিটি ডাকঘরে ০১ (এক) জন নারী ও ০১ (এক) জন পুরুষ উদ্যোক্তা নিযুক্তি/নিয়োজনের জন্য পৃথক পৃথকভাবে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে প্রদত্ত এই লিংক- http://bdpost. eksheba.gov.bd/ ব্যবহার করে সংশ্লিষ্ট উপজেলায় বসবাসরত কমপক্ষে এইচএসসি বা সমমান পাস এবং নূন্যতম ১৮ বছর বয়সের নাগরিকগণ নির্ধারিত তারিখ (২৫ এপ্রিল,২০২৪খ্রি. হতে ০২ মে,২০২৪খ্রি.) এর মধ্যে অনলাইনে আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ post.sylhetdiv.gov.bd

সরাসরি জানতে-
(মলয় কান্তি সরকার)
পোস্ট অফিস পরিদর্শক
পূর্ব উপ-বিভাগ,সিলেট-৩১০০।

মোবাইলঃ ০১৭২৪-০৩৩৩১৮

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন