শিরোনাম
দোয়ারাবাজারে স্কুল শিক্ষকের টিকটক ভিডিও ভাইরাল!সমালোচনার ঝড় তাড়াইলে রোড এক্সিডেন্টে যুবকের মৃত্য ভালো থাকুক চা শ্রমিকেরা সেই প্রত্যাশা ছাত্রলীগ নেতার । বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদনসভাপতি: এস. এম. জালাল উদদীন, সম্পাদক: নাজমুন নাহার হোসনা মসজিদের দেয়ালে বেনার লাগিয়ে গান বাজনার আয়োজন করায় সোনার বাংলা আদর্শ ক্লাবে প্রতিবাদ বানারীপাড়ায় জামিনে ছাড়া পেয়ে সাবেক স্ত্রীর বাড়িতে গিয়ে মারধরের ঘটনায় সাবেক স্বামীসহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে যুক্তরাজ্যে মত-বিনিময় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে বিশ্ব তামাক মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত মিথ্যা ষড়যন্ত্র মুলুক মামলা থেকে জামিন পেলেন ইউপি সদস্য নজরুল ইসলাম গোপালপুর উপজেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৮:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দুস্কৃতিকারীদের কালো থাবা থেকে তাড়াইল উপজেলা আ’লীগ রক্ষায় মানববন্ধন অনুষ্ঠিত

Coder Boss / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

বাংলাদেশ আ’লীগ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা শাখাটি দুষ্কৃতিকারীদের কালো থাবা থেকে রক্ষার্থে এবং জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফখরুল আলম মুক্তার নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।দুস্কৃতিকারীদের কালো থাবা থেকে তাড়াইল উপজেলা আ'লীগ রক্ষায় মানববন্ধন অনুষ্ঠিত

জানা যায়, মঙ্গলবার (৬ অক্টোবর ২০২০) বেলা ৩টায় উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল উপজেলা ছাত্র লীগের আয়োজনে মানববন্ধনে বক্তারা বলেন, তাড়াইল উপজেলা আ’লীগকে ধ্বংস করার জন্য একটি কুচক্রীমহল উঠেপড়ে লেগেছে। ঐ সমস্ত দুষ্কৃতীকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি আমরা। জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল আলম মুক্তাকে গ্রেফতার করার বিষয়টি আমরা মানি না মানব না। বক্তারা আরো বলেন, ষড়যন্ত্রকারীদের কালো থাবা থেকে তাড়াইল উপজেলা আ’লীগকে রক্ষা করতে হবে।

এ সময় উপস্হিত ছিলেন, আ’লীগ নেতা হামিদুল আলম চৌধুরী নিউটন, উপজেলার জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা জিয়াউর রহমান,দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা গোলাপ হোসেন ভুঁইয়া, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, তাড়াইল উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল এবং উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্ব-স্হরের মানুষ উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত রোববার (৪ অক্টোবর) রাত ১০ টার দিকে তাড়াইল বাজার এলাকা থেকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অপারেশনাল টিমটি অভিযান পরিচালনা করে একটি বিদেশী রিভলবারসহ সাবেক জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ফখরুল আলম মুক্তাকে (৩৩) আটক করেছে। ফখরুল আলম মুক্তার নিঃশর্ত মুক্তির দাবীতে ও দুষ্কৃতিকারীদের কালো থাবা থেকে তাড়াইল উপজেলা আ’লীগকে রক্ষার্থে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

আল মামুন খান
জেলা প্রতিনিধি
কিশোরগঞ্জ
তারিখ:০৬-১০-২০২০ খ্রি
০১৭১৩-৫০৮০৯৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন