শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বরিসালের বানারীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ মা সহ তিনজকে পিটিয়ে যখম করেছে প্রতিপক্ষরা

Coder Boss / ৪৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

 

বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়া উপজেলার নলেশ্রী গ্রামে প্রতিপক্ষরা হাতুরী দিয়ে পিটিয়ে জলিল নামের এক ব্যক্তিকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

পাশাপাশি জলিলকে বাঁচাতে এসে তার বৃদ্ধ মা জবেদা বেগম ও ছোট ভাই জাহিদ ও হামলার স্বিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে নলেশ্রীর বটতলার সুলতান ও বজলুর দোকানের মাঝে আজ বুধবার রাত ৯ টায়। অভিযোগে জলিল বেপারী জানায় একই গ্রামের মৃত্যু আযাহার ঘরামীর ছেলেদের সাথে জেলে নজরুলের বাকবিতন্ডা হওয়ায় মাঝে আমি ( জলিল) তাদেরকে বলি তোমাদের উভয়ের ই দোষ আছে, এমন কথা বলার মুহুর্তেই পূর্ব শত্রুতার জের ধরে মৃত্যু আযাহার আলীর ছেলে জসীম ঘরামী, মনির ঘরামী,হারুন ঘরামী,হেলাল ঘরামী, হারুন ঘরামীর ছেলে রানা, ফাহিম আমার উপর হাতুরী ও গাছের ডাল দিয়ে এলোপাথারী হামলা চালায়।

এতে জলিলের মাথা ফেটে যায়। ছেলের এমন অবস্থা দেখে বৃদ্ধ মা জবেদা বেগম ও ছোট ভাই জাহিদ ছাড়াতে আসলে তাদের উপর ও তারা হামলা চালায়। বানারীপাড়া স্বাস্থ্যকম্প্লেকে ভর্তি থাকা নুরমোহাম্মদ বেপারীর ছেলে জলিল জানায় তার পকেটে থাকা ৫০ হাজার টাকা ও একটি মোবাইল হামলাকারীরা নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে নাম্বার বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে বানারীপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন