শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দেশব্যাপী নারী ধর্ষণের প্রতিবাদ কানাইঘাট উপজেলা ও পৌর ছাত্র জমিয়তের মানববন্ধন

Coder Boss / ২১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

রহিম উদ্দিনঃকানাইঘাট প্রতিনিধি,
সিলেটের এমসি কলেজ ও নোয়াখালীর বেগমগঞ্জ সহ দেশব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের সর্বোচ্চ বিচার দাবিতে আজ বৃহস্পতিবার বাদ আসর কানাইঘাট পুর্ব বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ কানাইঘাট উপজেলা ও পৌর শাখা।
কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সহসভাপতি গিয়াসউদ্দিন ও সেক্রেটারি সালাউদ্দিন দ্বয়ের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক জননেতা আল্লামা ফয়জুল হাসান খাদিমানী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওঃ নুর আহমদ কাসিমি।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কানাইঘাট উপজেলা শাখার সেক্রেটারি মুফতি ইবাদুর রহমান, সহসভাপতি মাওঃ আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক মাওঃ খলিলুর রহমান, সহসাংগঠনিক সম্পাদক মাওঃ সালিম উদ্দিন, জমিয়ত নেতা আজির উদ্দিন, যুব জমিয়ত নেতা ইমরান চৌধুরী, পৌর ছাত্র জমিয়তের সভাপতি হাঃ জামাল উদ্দিন, পৌর সেক্রেটারি জহিরুল ইসলাম, ছাত্রনেতা মীম সালমান,হাঃ কাওছার আহমদ, হাঃ আবুল হাসান, হাঃ আব্দুল প্রমুখ।

মাবনবন্ধনে বক্তারা বলেন ধর্ষণ একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত সারাদেশে ধর্ষণের শিকার হয়েছেন ১৮৭ জন নারী।প্রতিটি ধর্ষণের সাথে জড়িত রয়েছে ক্ষমতাসীন দলের ছাত্ররা! কোন নারী ও শিশুই আজ নিরাপদ নয়, না ঘরে, না বাইরে।ধর্ষণকে সমূলে উপড়ে ফেলতে হলে আমাদের প্রতিবাদ নয়। সরকার যদি ছাত্রলীগকে নিয়ন্ত্রণ করতে না পারে তাহলে দেশের সকল ছাত্র জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলা হবে। রাজপথে নেমে এই আন্দোলন কে বেগবান করে তুলা হবে বলে হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।
পরিশেষে হাঃ রিয়াজ উদ্দিনের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন