শিরোনাম
পদ্মাসেতুর উদ্বোধনস্থলে হবিগঞ্জের তিন জনপ্রতিনিধি সাতক্ষীরা তালায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার বালাগঞ্জে খেলাফত মজলিসের ত্রাণ বিতরণ। ঘাটাইল উপজেলায় আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ওসমানীনগর উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি,নিশ্চুপ জনপ্রতিনিধিরা শেরপুর প্রেসক্লাবে(মৌলভীবাজার)এর বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরন সিলেট কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট এর নেতৃবৃন্দ বন্যায় দুর্গতদের পাশে ‘তালামীযে ইসলামিয়া’। বানিয়াচঙ্গে বানভাসিদের মাঝে ‘বাসদ’ ও ‘উদীচী’র ত্রাণ বিতরণ। আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে আছে, এটি অব্যাহত থাকবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দেশব্যাপী নারী ধর্ষণের প্রতিবাদ কানাইঘাট উপজেলা ও পৌর ছাত্র জমিয়তের মানববন্ধন

Coder Boss / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

রহিম উদ্দিনঃকানাইঘাট প্রতিনিধি,
সিলেটের এমসি কলেজ ও নোয়াখালীর বেগমগঞ্জ সহ দেশব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের সর্বোচ্চ বিচার দাবিতে আজ বৃহস্পতিবার বাদ আসর কানাইঘাট পুর্ব বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ কানাইঘাট উপজেলা ও পৌর শাখা।
কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সহসভাপতি গিয়াসউদ্দিন ও সেক্রেটারি সালাউদ্দিন দ্বয়ের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক জননেতা আল্লামা ফয়জুল হাসান খাদিমানী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওঃ নুর আহমদ কাসিমি।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কানাইঘাট উপজেলা শাখার সেক্রেটারি মুফতি ইবাদুর রহমান, সহসভাপতি মাওঃ আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক মাওঃ খলিলুর রহমান, সহসাংগঠনিক সম্পাদক মাওঃ সালিম উদ্দিন, জমিয়ত নেতা আজির উদ্দিন, যুব জমিয়ত নেতা ইমরান চৌধুরী, পৌর ছাত্র জমিয়তের সভাপতি হাঃ জামাল উদ্দিন, পৌর সেক্রেটারি জহিরুল ইসলাম, ছাত্রনেতা মীম সালমান,হাঃ কাওছার আহমদ, হাঃ আবুল হাসান, হাঃ আব্দুল প্রমুখ।

মাবনবন্ধনে বক্তারা বলেন ধর্ষণ একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত সারাদেশে ধর্ষণের শিকার হয়েছেন ১৮৭ জন নারী।প্রতিটি ধর্ষণের সাথে জড়িত রয়েছে ক্ষমতাসীন দলের ছাত্ররা! কোন নারী ও শিশুই আজ নিরাপদ নয়, না ঘরে, না বাইরে।ধর্ষণকে সমূলে উপড়ে ফেলতে হলে আমাদের প্রতিবাদ নয়। সরকার যদি ছাত্রলীগকে নিয়ন্ত্রণ করতে না পারে তাহলে দেশের সকল ছাত্র জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলা হবে। রাজপথে নেমে এই আন্দোলন কে বেগবান করে তুলা হবে বলে হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।
পরিশেষে হাঃ রিয়াজ উদ্দিনের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন