আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:২৬

বার : বুধবার

ঋতু : শীতকাল

তাড়াইল উপজেলা আ’লীগের কর্মি সমাবেশ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

বাংলাদেশ আ’লীগ কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনটিকে দুষ্কৃতীকারীদের কালো থাবা থেকে রক্ষার্থে কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, শনিবার (১০ অক্টোবর ২০২০) বেলা ৩টায় উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে বিশাল কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা আ’লীগ সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহারের সভাপতিত্বে ও উপজেেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাইফ উদ্দীন কাজল ইদ্রিসের সঞ্চালনায় উক্ত কর্মী সমাবেশে বক্তারা বলেন, কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনটিকে দুষ্কৃতিকারীদের কালো থাবা থেকে আমাদের রক্ষা করতে হবে।
তাড়াইল-করিমগঞ্জ উপজেলা আ’লীগকে ধ্বংস করার জন্য একটি কুচক্রীমহল উঠেপড়ে লেগেছে। ষড়যন্ত্রকারীদের কালো থাবা থেকে তাড়াইল-করিমগঞ্জ উপজেলা আ’লীগকে রক্ষা করতেই
আজকের এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে। এই কর্মী সমাবেশ থেকে আমাদের অঙ্গিকার করতে হবে জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশে আমরা আদর্শিত হবো।
উক্ত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা আবদুল হক ভুঁইয়া, উপজেলা জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা জিয়াউর রহমান,দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা গোলাপ হোসেন ভুঁইয়া, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা সেলিম খান, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, আফরোজ আলম ঝিনুক, উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, উপজেলা যুুুুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আ’লীগ নেতা দেলোয়ার হোসেন ফুলমিয়া, উপজেলা রাউতি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন আজম,উপজেলা তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন জুয়েল, উপজেলা জাওয়ার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল কাইয়ূম, উপজেলা ছাত্রলীগের এক নিষ্ঠ কর্মী তানিম বিল্লাহ, হুমায়ূন কবির, আকাশ প্রমূখ।তাড়াইল উপজেলা আ'লীগের কর্মি সমাবেশ অনুষ্ঠিত
উপস্হিত ছিলেন, রাশেদুজ্জামান ফুলমিয়া, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারী কলেজের যুগ্ম আহ্বায়ক মাহতিম জয়, উপজেলা ছাত্রলীগ কর্মী সাজ্জাদ হোসেন সানি প্রমূখ।
এ ছাড়াও উপজেলা আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্ব-স্হরের মানুষ উক্ত কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।

বার্তা প্রেরক
আল মামুন খান
জেলা প্রতিনিধি
কিশোরগঞ্জ
তারিখ:১০-০৯-২০২০ খ্রি.
০১৭১৩-৫০৮০৯৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category