শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথের ৫ আসামীর জামিন নামঞ্জুর

Coder Boss / ৩৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

 

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্বনাথ পুরানবাজারের ব্যবসায়ী ও তার পরিবারের উপর হামলার মামলায় ৫ আসামীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার (১১ অক্টোবর) সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আসামীরা জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক কাউছার আহমদ তাদের জামিন নামঞ্জুর করে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা হলেন উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মৃত রশিদ আলীর ছেলে কছির আলী (৪০), একই গ্রামের মৃতঃ উসমান আলীর ছেলে সাজন মিয়া (২৮), ফরমান আলীর ছেলে আহমদ আলী (৩২) ও রুমন আহমদ (৩০), সুরুজ আলীর ছেলে রাহীম আহমদ (৩০)। একই মামলায় এর আগে এজাহার নামীয় আসামী ফরমান আলীর ছেলে রাজু মিয়া (২৪) দীর্ঘ ২ মাস ৯ দিন কারাভোগ করেন।

বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবি গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল, উবায়দুর রহমান ফাম্মি ও সাঈদ আহমদ।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ রাতে বিশ্বনাথ পুরাতবাজারের মুদি দোকানি ফয়সল আহমদকে পাওনা টাকা চাওয়ায় ঘর থেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে গ্রামের মৃতঃ রশিদ আলীর ছেলে কছির আলী। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে কছির আলী ও তার অন্য সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরও সন্ত্রাসী হামলা চালায়। এসময় গুরুতর আহত হন ফয়ছল আহমদ ও তার পিতা হাজী সিরাজ মিয়া, ভাই রাসেল আহমদ, রুবেল আহমদ ও মা পিয়ারা বেগম। এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা (নাম্বার-জিআর-৪৮/২০২০) দেন। ঘটনার চার মাস পর গেল ১০ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মামলার বাদী আহত হাজী সিরাজ মিয়া মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন