শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই

Coder Boss / ৪০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ বলেছেন সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।সমাজের তরুণ প্রজন্মকে অশ্লীল কাজ থেকে বিরত রাখতে ক্রীড়াঙ্গনে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। প্রতিটি এলাকার যুবক ও তরুণদের বেকারত্বের হার বেশি থাকায় তারা একসময় মাদক সন্ত্রাস সহ নানা কুকাজে লিপ্ত হয়ে যায়।এজন্য সমাজের ক্রীড়ামোদী ও বিত্তবানদের এগিয়ে আসলে এলাকার সন্তানেরা ক্রীড়াঙ্গনে মনোযোগী হবে একসময়ে তার পিতা মাতা সহ এলাকা কিংবা দেশর সুনাম কুড়িয়ে আনবে।
এজন্য তরুণ প্রজন্মের সবাইকে খেলাধুলায় আন্তরিক হওয়ার অনুরোধ জানান তিনি।

বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার উল্লেখ করে তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বেকারত্ব দূর করতে নানামুখী পদক্ষেপ নিয়েছেন এর ধারাবাহিকতায় এলাকার সকল যুবক ও তরুণ প্রজন্মকে উন্নয়নমূলক কাজে আগ্রহী করে তুলতে চেষ্টার কোনো বিকল্প নেই।
তার দেওয়া এক বার্তায় আরও বলেন তিনি দীর্ঘদিন যাবত এলাকার যুবক ও তরুণ প্রজন্মকে ক্রীড়াঙ্গনে নানামুখী সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রেখে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এলাকায় কাজ করা তার মূল লক্ষ্য বা উদ্দেশ্য কে সামনে রেখে আজীবন এগিয়ে যাওয়ার কথা ব্যক্ত করলেন তিনি।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন