শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলামের মৃত্যুতে ব্যারিস্টার সালামের

Coder Boss / ২৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

 

আবিদ নুর :

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের বাসিন্দা আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম।

শোকবার্তা ব্যারিস্টার এম এ সালাম বলেন, জীবনের বিদায়ের পূর্ব পর্যন্ত জাতীয়তাবাদী শক্তির জন্য কাজ করে গেছেন। তিনি দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক মনোনীত হওয়ার পর উপজেলা বিএনপির কার্যক্রমকে সুসংহত করতে নানা উদ্যোগ নিয়েছিলেন। সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে তিনি সিলেটের সকল মহলের কাছে একজন গ্রহনযোগ্য ব্যক্তি হিসেবে আবির্ভুত হয়েছিলেন। রাজনীতির পাশাপাশি একজন নিবেদিত প্রাণ সমাজসেবী হিসেবে এলাকায় পরিচিত। তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ছিলেন। আমৃতু সিলেট জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা গ্রুপের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি প্রগতি উচ্চ বিদ্যালয়ের সভাপতি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা, পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সিরাজুল ইসলামের মৃত্যুতে বিএনপি একজন খাটি জিয়ার সৈনিককে হারালো। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।

তিনি এক শোকবাতায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন