শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে প্রশাসনের হস্তক্ষেপে অবৈধ দখল উচ্ছেদ সরকারি বরাদ্দকৃত জমি বুঝে পেলেন অসহায় ভূমিহীন সালেহা খাতুন

Coder Boss / ২৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০

যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুরে প্রশাসনের হস্তক্ষেপে সরকারি বরাদ্দকৃত জমি বুঝে পেলেন অসহায় ভূমিহীন সালেহা খাতুন। উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নের চিংড়া গ্রামে সোমবার সকালে অভিযান পরিচালনা করে সরকারি বরাদ্দকৃত জমি থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করেন। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নের চিংড়া গ্রামের চাঁনতুল্য গাজীর ছেলে ফজলুর রহমান ও তার ভাইয়েরা পেশি শক্তির বলে সালেহা খাতুনের নামে বরাদ্দকৃত সরকারি জমি অবৈধ ভাবে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছিল। একই গ্রামের আনারুল ইসলামের স্ত্রী অসহায় ভূমিহীন সালেহা খাতুন সোমবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার নিকট উপস্থিত হয়ে সরকারি বরাদ্দকৃত জমি অবৈধ দখলদারদের নিকট থেকে উদ্ধারের জন্য আবেদন জানান। তাৎক্ষণিক ভাবে অভিযোগটি আমলে নিয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে সরকারি সার্ভেয়ার দ্বারা জমির সীমানা নির্ধারণ পূর্বক অবৈধ দখল উচ্ছেদ করে অসহায় ভূমিহীন সালেহা খাতুনকে বুঝিয়ে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন