আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:১৯

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বিশ্বনাথ জগন্নাথ পুর সড়কে অযথা খনন,বাড়ছে দূর্ঘটনা

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

বিশ্বনাথ কালিগন্জ বাজার মাদাই হাওরের পাশে রাস্তায় একটি যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো জ- ১৪ ১৩ ২৮ উল্টে গিয়ে অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। স্হানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

সিলেটের বিশ্বনাথ জগন্নাথপুর সড়কের মেরামত কাজ করতে অপরিকল্পিত ভাবে খননের দায়ে দিন দিন দূর্ঘটনা বৃদ্ধি পাচ্ছে। হানা অজুহাতের পর সড়কটির মেরামত কাজ হাতে নিয়ে দীর্ঘদিন ধরে সড়কে অযথা খনন,ও কাজ আটকে রাখা হয়েছে।
স্হানীয় জনপ্রতিনিধি ও সড়ক বিভাগ যেন ঘুমিয়ে আছেন তাই কাজে গড়িমসি হচ্ছে।
এদিকে দুই উপজেলার বিকল্প সড়ক না থাকায় সিলেট শহরে এই সড়ক দিয়েই যাতায়াত করতে হচ্ছে ছোট বড় যানবাহন ও যাত্রীদের।তাই অযথা ঝুঁকির মুখে পড়তে হচ্ছে জনসাধারণকে।রাস্তায় বড় বড় গর্ত ও কার্পেটিং ভেঙে গিয়ে পুকুর সমতুল্য গর্তের সৃষ্টি হয়েছে। বেশির ভাগ উচু নিচু গর্ত ও একপাশ অযথা খনন করে একপাশে দিয়ে চলাচল করতে হচ্ছে যানবাহন ও যাত্রীদের তাই যাতায়াতের জন্য কষ্টের শেষ নেই দুই উপজেলার সাধারণ মানুষের।

সাধারণ পথচারী যাত্রী ও যানবাহন মালিক শ্রমিক স্হানীয় এলাকাবাসীর দাবি অযথা খনন না করে সড়ক দুর্ঘটনা এড়াতে অতি তাড়াতাড়ি উপযুক্ত ব্যবস্হা নিতে তারা সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সদয় দৃষ্টি কামনা করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category