আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:০২

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন র‌্যাবের খাঁচায় বন্দী

এম. এম আতিকুর রহমান ঃ

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ ১৭ নভেম্বর মঙ্গলবার সুনামগঞ্জ থেকে তাকে আটক করে র‌্যাব।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয় সে। এ নিয়ে সোমবার রাতে উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

জানা যায়, মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে।
সে কোন ইসলামী সংগঠন বা আন্দোলনের নেতা কর্মী নয়। স্বপ্রনোদিত হয়ে সে সাকিবের পূজার অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় ক্ষেপে গিয়ে দা উঁচিয়ে হত্যার হুমকি দেয়। এমন চরম ধৃষ্টতা প্রদর্শন ইসলাম সমর্থন করে না।

গত শনিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে মহসিন তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সম্প্রতি কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন ২৫ বছর বয়সী এই যুবক। সেই সঙ্গে অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজ করে।
এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভের এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানায়।

এদিকে পূজার নিমন্ত্রণে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে গতকাল নিজের অবস্থান পরিষ্কার করে ক্ষমা ও দুঃখ প্রকাশ করেন সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category