সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের চেক বিতরণ

Coder Boss / ২৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন যাঁকজমকভাবে উদযাপনের লক্ষ্যে চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) উপজেলা হলরুমে গীর্জা প্রতি ৫০০ কেজি হারে সর্বমোট ৮.৫০০ মে. টন জিআর চালের বিপরীতে ৩,৮০,৫১১( তিন লক্ষ আশি হাজার পাঁচশত এগারো) টাকার চেক বিতরণ করা হয়েছে।

বরাদ্দকৃত টাকা সার্বজনীন ১৭ টি মন্ডলীতে গীর্জা প্রতি ২২,৩৮৩ ( বাইশ হাজার তিনশত তিরাশি) টাকা হারে সর্বমোট ৩,৮০,৫১১( তিন লক্ষ আশি হাজার পাঁচশত এগারো) টাকার চেক বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)
আল-ইমরান রুহুল ইসলাম এর সভাপতিত্বে ভার্চুয়ালে যুক্ত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাকেশ পাল, বড়লেখা ডিমাই খ্রিস্টান মিশনের পুরোহিত ফাদার দিপক কস্তা, উত্তর কুচাই থল (শিলুয়া) পুঞ্জি প্রেসবিটারিয়ান মন্ডলীর সভাপতি এসপারলেস পঃলং, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, দৈনিক দেশকাল পত্রিকার জুড়ী প্রতিনিধি ও জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক মাইকেল নংরুম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন যাঁকজমকভাবে উদযাপনের জন্য দেশের প্রত্যেকটি গীর্জায় ২২,৩৮৩( বাইশ হাজার তিনশত তিরাশি) টাকা করে বরাদ্দ দিয়েছেন। এই টাকা দিয়ে হয়তো সবাই একসাথে বড়দিন করা পুরোপুরি নাও হতে পারে। সেজন্য আপনাদের নিজেদের কাছ থেকে কিছু টাকা সংগ্রহ করে ভালমতো বড়দিন আনন্দের সাথে পালন করবেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।

মন্ত্রী উপস্থিত মন্ডলীর সকল নেতৃবৃন্দ ও সকল খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন