সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজনগর উপজেলার ফতেপুর গ্রামে লন্ডন প্রবাসীর নিজ উদ্যোগে নগদ অর্থ বিতরণ

Coder Boss / ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চরখারপার (আব্দুল্লাহপুর) গ্রামে লন্ডন প্রবাসীর নিজ উদ্যোগে নগদ অর্থ বিতরণ।

শুক্রবার (২৫ ডিসেম্বর ) দরিদ্র অসহায় মানুষদের মধ্যে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা বর্তমান লন্ডন প্রবাসী হাজী ছমরু মিয়ার নিজ উদ্দোগে চরকারপার ,আব্দুল্লাপুর ,কাশিমপুর ও জাহিদ পুর এর প্রায় একশত দশ টি পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়।এছাড়া ৬ টি গৃহহীন পরিবারকে নতুন ঘর নির্মান করে দেন,

চরকারপার ,আব্দুল্লাপুর ,কাশিমপুর ও জাহিদ পুর এর মানুষ কাছ থেকে জানা যায়, প্রবাসী ছমরু মিয়া সবসময় দরিদ্র অসহায় মানুষদের কে সাহায্যে করে থাকেন, এমনকি মসজিদ, মার্দাসা ,রাস্তার উন্নয়ন কাজে সব সময় সহযোগিতা করেন।

লন্ডন প্রবাসীর সাথে মুঠোফোনে আলাপকালে বলেন খাদ্য সামগ্রী বিতরণ ও অসহায় মানুষদের পাশে আমি সবসময় আছি মৃত্যুর পূর্ব পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। আমি করুনা কালীন সময়ে ও অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী দিয়ে পাশে ছিলাম এখনো আছি ভবিষ্যতে ও ইনশাআল্লাহ থাকবো, কিন্তু কিছুসংখ্যক আত্মীয় স্বজনদের মাধ্যমে বিভিন্নভাবে বাধাগ্রস্থ হচ্ছি, আমি সচেতন মহলের কাছে দাবী জানাই আমি যেন সবসময় সুন্দরভাবে অসহায় মানুষদের পাশে দাড়াতে পারি এই সুযোগটা করে দিবেন।

নগদ অর্থ প্রধান অনুষ্টানে জনাব লেবু মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জাহিদপুর আব্দুল্লাহপুর মাদ্রাসার শিক্ষা সচিব ,মাওঃ ইসরাইল আলী । বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জাহিদপুর আব্দুল্লাহপুর মাদ্রাসার সহকারী শিক্ষক। মাও: আব্দুস সোবহান ,তরুন সমাজ সেবক মো রিপন মিয়া ,জহিরুল ইসলাম মুন্না,বদরুল ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন