শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা এটিএম নাসির

Coder Boss / ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি :::২০২১ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা ও সংবাদকর্মী এটিএম নাসির এবং জকিগঞ্জবাসী সহ দেশ বিদেশের সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘদিন ধরে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি। জন সেবা আমার ইবাদত মনে করি। শরিরের শেষ রক্তবৃন্দ থাকতে জনসেবা করে যাব। নতুন বছরে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন, ২০২১ সালের নতুন নতুন বছরে আমাদের সাফল্য ভয়ে আনবে। পুরোনো বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিয়ে নতুন বছরে বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে ইনশা-আল্লাহ্।

সবাইকে আবারও ২০২১ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন