আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৪৯

বার : বুধবার

ঋতু : শীতকাল

তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে  যুবককে চুরিকাঘাত

 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে সহকারী এক ল্যাব টেকনিশিয়ান কে চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে অজ্ঞাত দুষ্কৃতকারীরা। আহত  যুবকের নাম হাসিবুল হাসান শান্ত (২৫)। সে টাংগাইল জেলার ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের  হাবিবুর ইসলামের ছেলে এবং তাহিরপুর ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের সহকারী ল্যাব টেকনিশিয়ান। শনিবার রাত ১১টার দিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের ভিতরে এ ঘটনাটি ঘটেছে ।

সুত্রে জানা যায়, আহত হাসিবুল ইসলাম একটি ঔষধ কোম্পানীর পাশাপাশি ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে সহকারী ল্যাব টেকনিশিয়ানের দায়িত্ব পালন করতো এবং তার চাচা জলিল মিয়ার সঙ্গে ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাত্রি যাপন করতো । শনিবার রাত ১১টার দিকে ডায়াগনস্টিক সেন্টারে রোগি নিয়ে এসে পরীক্ষা করানোর জন্য কয়েকজন অঙাতনামা লোক দরজায় কড়া নাড়লে ভিতরে থাকা একা হাসিবুল দরজা খোলে দেয়।  দরজা খোলা মাত্রই চার থেকে পাচঁজন লোক ভিতরে প্রবেশ করে কোন কিছু না বলেই ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশ পাশে থাকা লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে  সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।  রোববার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরন করেন এখানকার কর্তব্যরত চিকিৎসকরা। আহত যুবকের বাম পাশে মারাত্মক ক্ষত হয়েছে বলে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে ।

সংবাদ পেয়ে রাতেই তাহিরপুর থানা ওসি আব্দুল লতিফ তরফদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনার পর থেকে হাসপাতাল এলাকায় আতংক বিরাজ করছে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন ল্যাবটেকনিশিয়ানকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা ছুরিকাঘাত করেছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। এমন ঘটনার কারণ সম্পর্কে তাৎক্ষণিক কিছু বলতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category