শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশা বিলে একজনকে জবাই করে হত্যা

Coder Boss / ৫৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

লিপু মজুমদার ধর্মপাশাঃ

সুনামগঞ্জের ধর্মপাশার সুনই জলমহালে শ্যামা চরণ বর্মণ (৬০) নামে এক জেলেকে জবাই করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে দুর্বৃত্তরা জলমহালে ঢুকে জেলেদের ঘরে অগ্নিসংযোগ, মাছ ধরার কয়েক লাখ টাকার জাল, নগদ টাকা, আসবাবপত্র লোপাট করে। জেলে শ্যামা চরণ বাধা দিতে এলে তাকে জবাই করে হত্যা করা হয়। শ্যমা চরণ বর্মণ ধর্মপাশার পাইকুরাটি ইউনিয়নের সুনই গ্রামের প্রয়াত গঙ্গাধর বর্মণের ছেলে ও সুনই মৎস্যজীবী সমবায় সমিতির সদস্য।

নিহতের ভাগ্নে উপজেলার সুনই গ্রামের বিশ্বজিৎ বর্মণ জানান, সুনামগঞ্জ-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন এমপি ও তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের লোকজন আগ্নেয়াস্ত্র ও নানা ধরনের দেশীয় অস্ত্র নিয়ে জলমহাল দখলে নামে। বাধা দিতে গেলে তারা জলমহালে থাকা জেলেদের একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। এরপর অপর একটি ঘরে থাকা মাছ ধরার কয়েক লাখ টাকার জাল, নগদ টাকা, আসবাবপত্র লোপাট করে। বাধা দিলে তারা জেলে শ্যামা চরণ বর্মণকে জবাই করে। মারধর করে অনেক জেলে ও তাদের পরিবারের সদস্যকে। রাত সোয়া ১১টা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার। এ ঘটনায় জড়িত সন্দেহভাজন ২৩ জনকে আটক করা হয়েছে। অভিযোগ প্রসঙ্গে জানতে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেন, আমি ও আমার এ মুহূর্তে সুনামগঞ্জ অবস্থান করছি। আমরা এসব বিষয়ে কিছু জানি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন