শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা’র দু’ দিন ব্যাপী সহযোগী সদস্য কর্মশালা অনুষ্ঠিত

Coder Boss / ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

সিলেট নিউজ ডেস্কঃ

সৎ, যোগ্য ও খোদাভীরু নেতৃত্ব তৈরির উৎসস্থল ছাত্র মজলিস — বিলাল আহমদ চৌধুরী

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রকাশনা ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী বলেছেন, সৎ, যোগ্য ও খোদাভীরু নেতৃত্ব তৈরির উৎসস্থল হচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস। ৯০র দশক থেকে ছাত্র মজলিস দেশের জন্য নিবেদিতপ্রাণ যোগ্য কর্মী বাহিনী তৈরির গুরুত্বপূর্ণ কাজ আন্জাম দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। সমাজ এবং রাষ্ট্রের প্রতিটি ক্ষেত্রে আজ জুলুম, দুর্নীতি, রাহাজানি জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। এ অবস্থা উত্তরণের জন্য ছাত্র মজলিস দায়িত্বশীলদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

বৃহস্পতি ও শুক্রবার (৭ ও ৮ জানুয়ারি ২০২১ ইং) সিলেট শহরস্থ মা’হাদুল কুরআনিল কারিম সিলেট ক্যাম্পাসে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা’র উদ্যোগে আয়োজিত ২ দিন ব্যাপী সহযোগী সদস্য কর্মশালার সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ এনামুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারি রুহুল আমীন এর পরিচালনায় ২দিন ব্যাপী সহযোগী সদস্য কর্মশালার নির্ধারিত বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেন সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ডা. আবু হাসিন, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ মনজুরে মাওলা, সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সাবেক চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা মুখলিছুর রহমান, সাবেক সিলেট পূর্ব জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ দিলওয়ার হোসাইন, সাবেক সিলেট পূর্ব জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ খায়রুল ইসলাম। সমাপনী অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, সাবেক সিলেট পশ্চিম জেলা সভাপতি মাওলানা আহমদ মাহফুজ আদনান, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক সাইফুর রহমান সয়েফ, প্রকাশনা ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক মুহাম্মদ মুজিবুর রহমান, অফিস ও পাঠাগার সম্পাদক এমাদ উদ্দিন, প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক সাদিকুর রহমান তাপাদার, সালমান আহমদ, ইমরান হোসাইন, মুহাম্মদ আব্দুল্লাহ, আমিনুল করীম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন