শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ত্যাগীদের মূল্য নেই! পদ বঞ্চিত প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম

Coder Boss / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

রাজা মিয়া বিশেষ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথ উপজেলায় জন্ম,নাম শেখ শহীদুল ইসলাম, পিতা মৃত শেখ আব্দুস সত্তার ১৯৫৭ সালে ২০ শে মার্চ বিশ্বনাথ উপজেলার দেও কলস ইউনিয়নের নিয়ামত পুর গ্রামে এক মুসলিম পরিবারে জন্ম নেন।

তার পরিবার ও ছিল মুক্তি যোদ্ধা পরিবার পরিচয় তিনি ও ছিলেন ৭১ এর মুক্তি যুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের একজন নগণ্য কর্মী।

যিনি ১৯৬৮ সালে ছাত্র লীগের রাজনীতি থেকে শুরু করেন তার রাজনৈতিক জীবন।
ধারাবাহিক ভাবে ১৯৭৩ সালে এমসি কলেজ ছাত্র লীগের সদস্য থেকে শিক্ষা ও সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।
পরে সহ সভাপতি ১৯৭৪ সালে বৃহত্তর সিলেট বিভাগীয় ছাত্র লীগের সদস্য ও ১৯৯০ সালে বিশ্বনাথ উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ১৯৯৫ সালে যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ বিশ্বনাথ,২০১৫ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন যাবত সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -১/২ এর পরিচালক ও যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করে গেছেন।
কিন্তু শেষ পর্যন্ত গত জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থী ছিলেন।
দুর্ভাগ্যজনক হলেও সত্য যে তার জায়গা জেলা আওয়ামী লীগের বর্তমান পূর্ণাঙ্গ কমিটি কিংবা বিগত উপজেলা কমিটি দেওয়া হয়নি।
একজন খাঁটি দুঃসময়ের দুঃসাহসিক কর্মী হিসেবে ও তিনি যথা উপযুক্ত মূল্যায়ন পাননি।
এ বিষয়ে জানতে চাইলে শেখ শহিদুল ইসলাম বলেন, জীবনের চাওয়া পাওয়া নেই পদ-পদবি নিয়ে পকেট ভারী করতে চাই না জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে আওয়ামী লীগ করে যাব। কিন্তু দুঃখজনক হলো এই যে আমরা যারা দলের প্রবীণ কর্মী তাদের কোনো মুল্য নেই। তিনি আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার কাছে দলের ত্যাগী ও দুঃসময়ে হাল ধরে রাখা কর্মীদের সঠিক মূল্যায়ন আশা করে বলেন আশা রাখি জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি পরলে দলের ত্যাগীরা ও একদিন মূল্য পাবে। কারণ রাঘববোয়ালদের কাছে আজ আমরা অসহায়।তারা তলা বিহীন ঝুড়িকে উচু করতে নিজের বলয় পকেট ভারী করতে মরিয়া তাদের কাছে ভালো কিছু আশা করা যায় না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন