আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৪০

বার : সোমবার

ঋতু : শীতকাল

সিংগের কাছ এলাকায় মানবতার ঘর এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে বিরিয়ানি ভোজ।

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ
২০২০ সালের ১৩ ই জানুয়ারি মানবতার দেয়াল নামে যাত্রা শুরু করে বর্তমানের মানবতার ঘর। আজ উক্ত ঘরের ১ বছর পূর্ণ হয়েছে। এই উপলক্ষে অসহায় দরিদ্রদের জন্য এক বেলার আহারের আয়োজন করা হয়। তাছাড়া গত ১ বছরে করোনাকালীন সচেতনতা বৃদ্ধি সহ খাদ্য সামগ্রী বিতরণ, বীজ বিতরণ, বৃক্ষ রোপণ, শাকসবজি বিতরণ, ৩টি ধাপে শীতবস্ত্র বিতরণ, দরিদ্রদের আর্থিক সাহায্য, মাস্ক বিতরণ, অসহায় দের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য, লেখাপড়ার জন্য আর্থিক সাহায্য, বই উপহার সহ বিভিন্ন কার্যক্রম মানবতার ঘর এর পক্ষ থেকে সম্পন্ন করা হয়েছে।
আজ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংগেরকাছ হাই স্কুল এন্ড কলেজ এর গভর্নিং বডির সভাপতি সাবেক চ্যায়ারম্যান আলহাজ্ব আবারক আলী, ডিজিটাল পোস্ট ই সেন্টারের পরিচালক নিজাম উদ্দীন, সমাজসেবক ফয়ছল খান, শফিক মিয়া, ইস্তার আলী, খান ফাউন্ডেশন খাগহাটা এর ভাইস চেয়ারম্যান সুলতান খান, মানবতার ঘর এর সদস্যবৃন্দ মুহিন আহমেদ নেপুর, ইকবাল হোসেন ,সাহাব উদ্দীন নাজেল, ফাহিম আহমদ ইমন, মোঃ ইসমাইল, শেখ সাব্বির, শায়েখ খান, দিলোয়ার আহমেদ, আমিনুল ইসলাম, পারভেজ আহমদ, আলিম উদ্দীন,মিয়াদ আহমেদ, মোঃ আলম জাকির হোসেন সহ প্রমুখ।
বিরিয়ানি ভোজ এর আগে সিংগেরকাছ কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জিন সাহেব এর মাধ্যমে দো’আ অনুষ্ঠিত হয়।
মানবতার ঘর সকল সদস্যদের পক্ষ থেকে দেশী- বিদেশী দাতা সদস্য, উপদেষ্টাবৃন্দ ও সকল সহযোগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category