সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইউনিয়ন পরিষদ নির্বাচন, শাহজাহান মিয়ার সমর্থনে শত-শত মানুষের সভা অনুুষ্ঠিত

Coder Boss / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

বানিয়াচং,প্রতিনিধিঃ

বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সমর্থনে শত-শত মানুষের উপস্’িতিতে সভা অনুষ্টিত হয়েছে।

১৬ জানুয়ারী রাত ৮টায় ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের পূর্বগড়-কাজীমহল্লা-চতুরঙ্গরায়ের পাড়া গ্রামবাসীর সমর্থনে সভা অনুষ্টিত হয়েছে।
স্বাগত বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান মিয়া।
সর্দার নূরুল আমীন মিয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সাইম হাসান পুলকের পরিচালনায় বক্তব্য রাখেন বাঘ-দিঘীরপাড়-পূর্বগড় সাত মহল্লার ছান্দ সর্দার আব্দুর রহিম মিয়া,এডঃ ফরহাদ এলাহী সেতু, ইতালী প্রবাসী হিরন মিয়া, স্বে”চাসেবকলীগ নেতা আসশাফ চৌধুরী বাবু,সাবেক মেম্বার চান মিয়া,বা”চু মিয়া,সাংবাদিক আকিকুর রহমান রুমন, আওয়ামীলীগ নেতা গোলা রহমান,আওয়ামীলীগ নেতা আলী আমজাদ মিয়া,মুলতান মিয়া,বা”চু মিয়া,তাহির মিয়া,অরবিন্দ গোপ,শাহেদ আলী,আবু ছালেক মিয়া,মোস্তাফা মিয়া,সাবেক মেম্বার আব্দুল মালিক,সেতু ঘোষ,সুলতান মিয়া,আউয়াল মিয়া,।
সভায় চেয়ারম্যান প্রার্থী শাহজাহান মিয়া বলেন, উপজেলার মধ্যে সবচে গুরুত্বপূর্ন ইউনিয়ন হলো ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়ন। এই ইউনিয়নের কাংখিত উন্নয়ন করতে হলে সঠিক প্রার্থী নির্বাচিত করতে হবে,তবেই কাংখিত উন্নয়ন করা সম্ভব হবে।
আমাকে আপনারা যেভাবে ভালবাসা দিয়ে সমর্থন জানিয়েছেন তার জন্য আজীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। আপনাদের এই ভালবাসা ও সমর্থন থাকলে ইনশাল্লাহ আমি আরও এগিয়ে যাবো বলে বিশ্বাষ করি।

আর আপনাদের ভালবাসা ও সমর্থন নিয়েই আমি ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নকে একটি মডেল ও তিলোত্তমা ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারবো।
এলাকাবাসী তাদের বক্তব্যে একবাক্যে শাহজাহান মিয়াকে সৎ রাজনীতিবিদ ও সমাজসেবক হিসেবে বর্ননা করে বলেন আমরা এরকম সবল একজন প্রার্থী পেয়ে আনন্দিত। আমরা জানেমালে শাহজাহান মিয়ার জন্য কাজ করবো এবং ভোট দিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন